আগামীকাল কুয়েটের অফিসার্স এসোসিয়েশনের নির্বাচন

স্টাফ রিপোর্টার

অনলাইন (২ মাস আগে) নভেম্বর ২৮, ২০২০, শনিবার, ৭:৪৭ পূর্বাহ্ন

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) অফিসার্স এসোসিয়েশনের ২০২১ টার্মের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল রবিবার। এই নির্বাচনে ১১টা পদের মধ্যে আগেই ৭টি পদে ৭ জন প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায়  বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, কিন্তু বাকি পদ যথাক্রমে সভাপতি,সহ-সভাপতি, সাধারণ সম্পাদক এবং সদস্য এই ৪টা পদে আগামীকাল অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে সমিতির সাধারণ সদস্যবৃন্দ তাদের মতামত ব্যালটের মাধ্যমে  প্রকাশ করে আগামী বছরের জন্য সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্য পদে নির্বাচিত করবেন।
 সভাপতি পদে নির্বাচন করছেন জাতীয় ও  আর্ন্তজাতিক পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ, কুয়েটের পরিচালক ছাত্র কল্যাণ দপ্তরের সহকারী পরিচালক (ফিজিকাল)  মো.  হেলাল ফকির। অপরপক্ষে কুয়েটের ৫তম ব্যাচের ছাত্র নির্বাহী প্রকৌশলী (তড়িৎ) হুসাইন  মো. এরশাদ সভাপতি পদে নির্বাচন করছেন। সহ-সভাপতি পদে সহকারী পরিচালক পরিকল্পনা এবং উন্নয়ন  মো. মাহামুদুল হাসান, তার বিপরীতে সহকারী   রেজিস্ট্রার  মো. মঈনুল হক   প্রতিদ্বন্দিতা করছেন। সাধারণ সম্পাদক পদে কুয়েটের ৭তম ব্যাচের ছাত্র, ইসফাক আবীর হাওলাদার রাফির  নেতৃত্বে গঠিত ছাত্রলীগের কুয়েট শাখার তৎকালীন আহ্বায়ক কমিটির সদস্য এবং আ ই বি এর ম্যাকানিকাল ডিভিশনের   কেন্দ্রীয কমিটির সদস্য  মো. রুহুল আমিনের (যানবাহন কর্মকর্তা) বিপরীতে  টেকনিক্যাল অফিসার  মো. আশিকুর রহমান নির্বাচন করছেন। সদস্য পদে যথাক্রমে  মো. সাদেক  হোসেন প্রামাণিক, নিরাপত্তা কর্মকর্তা ,  মো. মাহাবুবুর রহমান,  ডেপুটি লায়ব্রেরিয়ান ,মো. জাহাঙ্গীর  হোসেন, সহকারী পরিচালক  স্টোর ,মো. আসাদুজ্জামান, সহকারী প্রোগ্রামার নির্বাচনে অংশগ্রহণ  করছেন।
প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী  প্রদীপ কুমার দাস জানান, করোনাকালীন সময়ে সরকারের স্বাস্থ্যবিধি সংক্রান্ত  জারিকৃত সকল নির্দেশনা কঠোরভাবে অনুসরণ করে নিরাপদ দূরত্ব বজায় রেখে অফিসার্স এসোসিয়েশনের ২০২১  টার্মের নির্বাচন পরিচালিত হবে।
তিনি আরও জানান, যদি  কোন  ভোটার ব্যক্তিগত সমস্যার কারণে ভোটারকেন্দ্রে উপস্থিত হতে অপারগতা  প্রকাশ করেন তাহলে উক্ত  ভোটার নির্বাচন কমিশন প্রদত্ত ইমেইলের মাধ্যমে/মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে তার নাম পদবী উল্লেখপূর্বক বিভিন্ন পদের  প্রার্থীদের নাম পর্যায়ক্রমে উল্লেখ করে ভোট দিতে পারবেন।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ভ্যাকসিন নেয়ার পর ২৮ ঘণ্টা

২৮ জানুয়ারি ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status