ঘুম থেকে জাগানোয় সহকর্মীর দেয়া আগুনে দগ্ধ যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) নভেম্বর ২৮, ২০২০, শনিবার, ১১:৫৪ পূর্বাহ্ন

রাজধানীতে ফিলিং স্টেশনে সহকর্মীর দেয়া আগুনে দগ্ধ যুবক রিয়াদ হোসেনের (২০) মারা গেছেন।  শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

গত মঙ্গলবার থেকে চিকিৎসাধীন ছিলেন রিয়াদ। জানা যায়, ঢাকার জুরাইনের কমিশনার রোডে পরিবারের সঙ্গে থাকতেন রিয়াদ। তিনি সিদ্ধেশ্বরী কলেজে অনার্সের শিক্ষার্থী ছিলেন। তার গাড়িচালক বাবাকে আর্থিকভাবে সহযোগিতা করার জন্য পড়াশোনার পাশাপাশি জুরাইনের ‘এস আহমেদ’ফিলিং স্টেশনে ‘পার্টটাইম  চাকরি নিয়েছিলেন রিয়াদ। মহামারির মধ্যে পরিবারের ব্যয় মেটাতে বাবাকে সহায়তা করতে ৪ঠা নভেম্বর ৫ হাজার টাকা বেতনে চাকরি নিয়েছিলেন তিনি। জানা গেছে, ওই ফিলিং স্টেশনে রিয়াদসহ চারজন অপারেটরের দায়িত্ব পালন করছিলেন। এ সময় ইমন নামের এক সহকর্মী ঘুমিয়ে পড়েছিল।
তখন রিয়াদ ইমনকে ঘুম থেকে জাগিয়েছিলেন বলে সে ক্ষিপ্ত হয়ে তার গায়ে পেট্রোল  ঢেলে আগুন দিয়ে দেয়। মঙ্গলবার ভোরে গুরুতর দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয় তাকে।

শ্যামপুর থানার এসআই মো. মাহবুবুর রহমান জানান, ওই ফিলিং স্টেশনের সহকর্মীরা রিয়াদের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছিল। এ ঘটনায় রিয়াদের বাবার করা মামলায় মাহমুদুল হাসান ইমন (২২), ফাহাদ আহমদ পাভেল (২৮) ও শহিদুল ইসলাম রনিকে (১৮) গ্রেপ্তার করা হয়।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status