দলকে স্বাধীনতা বিরোধী বলায় নারায়ণগঞ্জ জেলা আ’লীগ নেতাকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে

অনলাইন (২ মাস আগে) নভেম্বর ২৪, ২০২০, মঙ্গলবার, ৮:৫৮ পূর্বাহ্ন

আওয়ামী লীগকে স্বাধীনতা বিরোধী দল বলার অপরাধে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমকে দল থেকে অব্যহতি দেয়া হয়েছে।

মঙ্গলবার জাহাঙ্গীর আলমকে দল থেকে অব্যাহতি দেয়া হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল স্বাক্ষরিত একটি চিঠিতে এ তথ্য জানানো হয়েছে। চিঠির অনুলিপি পাঠানো হয়েছে সভাপতি ও সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যালয়ে।
জাহাঙ্গীর আলমের কাছে অব্যাহতির বিষয়ে পাঠানো চিঠিতে উল্লেখ করা হয়েছে, ‘আপনি জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগকে স্বাধীনতা বিরোধী দল হিসেবে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে বক্তব্য রাখার অপরাধে আপনাকে দল থেকে অব্যাহতি দেয়া হলো। এখানে উল্লেখ থাকে যে, ২১ নভেম্বর আপনার দেয়া বক্তব্য ক্ষমার অযোগ্য। যাহা বিভিন্ন গণমাধ্যমে ইতোমধ্যে আমাদের হাতে এসেছে।

প্রসঙ্গত, সোনারগাঁয়ের জিআর ইন্সটিটিউটের দেয়ালে সাটানো নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যানের নাম সম্বলিত ফলক ভাঙ্গার প্রতিবাদে গত ২১শে নভেম্বর বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর আওয়ামী লীগের মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে বক্তব্যের এক অংশে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামী লীগ স্বাধীনতা বিরোধী দল।
তার বক্তব্য পরদিন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তোলপাড় শুরু হয়।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi Enam Uddin

২০২০-১১-২৫ ১৬:৪৬:৫৭

মাওলানা ভাসানীর গঠিত মুসলিম আওয়ামী লীগ আজকের মুসলিম কাটা আওয়ামী লীগ। তাহলে ভাসানীর নামটি কোথায় গেল? সত্য কখনো গোপন থাকেনা। যা জাহাঙ্গীর আলমদের মত অনেকের বিবেকে তাড়না দেয়। অসাবধানতাবশত সত্য কথার ডাকনাটা খুলে গেলে হয়ে যায় বিপত্তি।

এ এইচ ভুঁইয়া

২০২০-১১-২৪ ১১:৪৪:২০

সঠিক সিদ্ধান্ত নিয়েছে নারায়ণগন্জ আওয়ামীলীগের সভাপতি।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বাণিজ্যমন্ত্রী-হাইকমিশনার সাক্ষাৎ

বাণিজ্যিক ও অর্থনৈতিক সম্পর্ক বাড়াতে চায় পাকিস্তান

২৭ জানুয়ারি ২০২১

সিন্ডিকেট চক্র ডিবির কব্জায়

সরকারি তার-ট্রান্সফর্মার চুরি করে কারখানায় বিক্রি

২৭ জানুয়ারি ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status