শীত উপেক্ষা করে সারা রাত প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

অনলাইন (২ মাস আগে) নভেম্বর ২৪, ২০২০, মঙ্গলবার, ৬:৫০ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

আদমটিলা চা বাগান বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে সারা রাত সঞ্জয় যাদব নামের এক প্রেমিকের বাড়িতে অনশন করছেন তারই প্রেমিকা। মৌলভীবাজারের  কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের প্রেমিকের আদমটিলার ওই বাড়িতে অবস্থান করছে প্রেমিকা। জানা যায় আদমটিলায় সোমবার সন্ধ্যা ৬ ঘটিকা থেকে প্রেমিক সঞ্জয় যাদবের বাড়িতে জ্যোতি রবিদাস নামের এক তরুণী বিয়ের দাবিতে সারা রাত অনশন করে। পাশ্ববর্তী রবিদাস টিলায় প্রেমিকের বাড়ি। বাড়িতে আসার খবর পেয়ে প্রেমিক সঞ্জয় যাদব পালিয়ে যায়। সকাল থেকে প্রেমিক সঞ্জয় যাদবের বাড়িতে ভীড় জমালে এলাকায় সাধারণ মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। সঞ্জয় যাদবের মা বাসন্তী আহীর বলেন হঠাৎ করে সন্ধ্যায় একটি মেয়ে আমার ঘরে খাটের উপর বসে থাকে আমার ছেলে নাকি থাকে নিয়ে এসেছে। জানতে চাইলে ছেলে এখন কোথায় আছে তিনি বলেন গত রাত থেকে আমার ছেলের কোনো খোঁজ নেই।
ওই প্রেমিকা জ্যোতি রবিদাস বলেন গত কয়েক বছর আগে থেকেই সঞ্জয় যাদবের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আমার দাবি সঞ্জয় যাদব তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে। এ বিষয়ে শমশেরনগর  ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য ইয়াকুব আলী গণমাধ্যমকর্মীদের বলেন আমি  স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেছি, যাতে উভয় পরিবারের সঙ্গে যোগাযোগ করে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসার করে দেয়া হয়।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md. Zillur Rahman

২০২০-১১-২৪ ০৯:৪২:৩৩

এ রকমের আমরণ অনশন করতে কোনো ছেলে যদি তার প্রেমিকার বাড়ির সামনে যেতো তাহলে অনশন শুরুর আগেই তার স্থান হতো হাসপাতাল বা শ্মশানে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বাণিজ্যমন্ত্রী-হাইকমিশনার সাক্ষাৎ

বাণিজ্যিক ও অর্থনৈতিক সম্পর্ক বাড়াতে চায় পাকিস্তান

২৭ জানুয়ারি ২০২১

সিন্ডিকেট চক্র ডিবির কব্জায়

সরকারি তার-ট্রান্সফর্মার চুরি করে কারখানায় বিক্রি

২৭ জানুয়ারি ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status