বিপদ বাড়লো বার্সেলোনার

স্পোর্টস ডেস্ক

খেলা ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

মাঠের বিবর্ণ পারফরম্যান্সে কোণঠাসা বার্সেলোনা। কাতালানদের বিপদ আরো বাড়লো জেরার্ড পিকে ও সার্জিও রবার্তোর ইনজুরিতে। লম্বা সময়ের জন্য দুই গুরুত্বপূর্ণ সদস্যকে পাবে না বার্সেলোনা। চোটের কারণে মৌসুমের অর্ধেকটা শেষ হয়ে গেছে আনসু ফাতির। মিডফিল্ডার সার্জিও বুস্কেটসের ইনজুরি এখনো সারেনি।
চোট থেকে ফিরলেও পুরো ফিট নন ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি। শনিবার অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে চোট পান জেরার্ড পিকে ও সার্জিও রবার্তো। ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গেছে সেন্টারব্যাক পিকের।
তিন থেকে পাঁচ মাস পর্যন্ত মাঠের বাইরে থাকতে হবে ৩৩ বছর বয়সী এই ডিফেন্ডারকে। রাইট ব্যাক রবার্তোর চোট উরুর মাংসপেশিতে। মাঠে ফিরতে দুই মাস লেগে যাবে তার।
বার্সেলোনার নড়বড়ে রক্ষণভাগ আরো ভঙ্গুর হলো পিকের ইনজুরিতে। চ্যাম্পিয়নস লীগে আজ দিনামো কিয়েভের বিপক্ষে মাত্র তিন ডিফেন্ডারকে পাচ্ছেন কোচ রোনাল্ড কোম্যান। জর্ডি আলবা, সার্জিনো দেস্ত এবং ক্লেমোঁ লংলে।
চলতি মৌসুমে এখনো ছন্দহীন বার্সেলোনা। লা লিগায় রয়েছে দশম স্থানে। শীর্ষে থাকা রিয়াল সোসিয়েদাদের চেয়ে পিছিয়ে ৯ পয়েন্টে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

করোনায় আক্রান্ত পিএসজি কোচ

১৬ জানুয়ারি ২০২১

বঙ্গবন্ধু জাতীয় অ্যাথলেটিক্স

দ্রুততম মানব-মানবী ইসমাইল-শিরিন

১৬ জানুয়ারি ২০২১

হোমের ম্যাচ হোমেই চান জেমি

১৬ জানুয়ারি ২০২১

করোনা পজেটিভ হেইডেন ওয়ালশ

১৬ জানুয়ারি ২০২১

বাংলাদেশ সফররত ওয়েস্ট ইন্ডিজ দলের লেগ স্পিনার হেইডেন ওয়ালশ করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দ্বিতীয় কোভিড ...

এক সিরিজে ২০ খেলোয়াড় নিয়ে বিশ্বরেকর্ড ভারতের

১৬ জানুয়ারি ২০২১

ব্রিসবেনে টেস্ট অভিষেক হলো ভারতের বাঁহাতি পেসার থাঙ্গারাসুই নটরাজন ও ডানহাতি অফস্পিনার ওয়াশিংটন সুন্দরের। অস্ট্রেলিয়া ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status