কোণঠাসা বার্সার বিপদ বাড়ালেন পিকে-রবার্তো

স্পোর্টস ডেস্ক

খেলা ২৩ নভেম্বর ২০২০, সোমবার

মাঠের বিবর্ণ পারফরম্যান্সে কোণঠাসা বার্সেলোনা। দুঃসময় কাটানো কাতালানদের বিপদ আরো বাড়ালেন জেরার্ড পিকে ও সার্জিও রবার্তো। দুই অভিজ্ঞ তারকা পড়েছেন ইনজুরিতে। লম্বা সময়ের জন্য দুই গুরুত্বপূর্ণ সদস্যকে পাবে না বার্সেলোনা।

চোটের কারণে মৌসুমের অর্ধেকটা শেষ হয়ে গেছে আনসু ফাতির। মিডফিল্ডার সার্জিও বুস্কেটসের ইনজুরি এখনো সারেনি। চোট থেকে ফিরলেও পুরো ফিট নন ডিফেন্ডার সামুয়েল উমতিতি। শনিবার অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে চোট পান জেরার্ড পিকে ও সার্জিও রবার্তো। ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গেছে সেন্টারব্যাক পিকের।
তিন থেকে পাঁচ মাস পর্যন্ত মাঠের বাইরে থাকতে হবে ৩৩ বছর বয়সী এই ডিফেন্ডারকে। রাইট ব্যাক রবার্তোর চোট উরুর মাংসপেশিতে। মাঠে ফিরতে দুই মাস লেগে যাবে তার।

বার্সেলোনার নড়বড়ে রক্ষণভাগ আরো ভঙ্গুর হলো পিকের ইনজুরিতে। আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লীগে ডায়নামো কিয়েভের বিপক্ষে মাত্র তিন ডিফেন্ডারকে পাচ্ছেন কোচ রোনাল্ড কোম্যান। জর্ডি আলবা, সার্জিনো দেস্ত এবং ক্লেমোঁ লংলে। এদের মধ্যে সেন্টার ব্যাক লংলে।

চলতি মৌসুমে এখনো ছন্দহীন বার্সেলোনা। লা লিগায় রয়েছে দশম স্থানে। শীর্ষে থাকা রিয়াল সোসিয়েদাদের চেয়ে পিছিয়ে ৯ পয়েন্টে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

সাকিবের অন্যরকম ফেরা

২০ জানুয়ারি ২০২১

বসুন্ধরা কিংস ও আবাহনীর জয়

২০ জানুয়ারি ২০২১

কুস্তিতে সেরা আনসার

২০ জানুয়ারি ২০২১

ওয়ালটন সার্ভিসেস কুস্তির পুরুষ ও নারী দু’বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। গতকাল শহীদ ক্যাপ্টেন (অব.) ...

ছোট পর্দায় আজকের খেলা

২০ জানুয়ারি ২০২১

বাংলাদেশ প্রিমিয়ার লীগরহমতগঞ্জ-শেখ রাসেল বিকাল ৪টা(টি-স্পোর্টস)বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ১ম ওয়ানডেমিরপুর, সকাল ১১.৩০ ...

দুই ম্যাচ নিষিদ্ধ মেসি

১৯ জানুয়ারি ২০২১

মায়ের ফোন বদলে দেয় সিরাজকে

১৯ জানুয়ারি ২০২১

‘আওয়াজ একটাই- বাংলাদেশ

১৯ জানুয়ারি ২০২১



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status