সড়কে ঝরলো ৭ প্রাণ

বাংলারজমিন ডেস্ক

বাংলারজমিন ২৩ নভেম্বর ২০২০, সোমবার

দেশের বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৭ জন। এরমধ্যে বগুড়ায় ৩, ধামরাই, গাংনী, সখিপুর ও ধামইরহাটে ১ জন করে মারা যান। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে:
বগুড়া প্রতিনিধি: বগুড়ায় বাস চাপায় তিন অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। রোববার দুপুর ১টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার ধনকুণ্ডি নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শেরপুর উপজেলার চকপাথারী গ্রামের আব্দুর হাই প্রাং (৬০), একই গ্রামের আল-আমিন (২৮) ও ঘাসুরিয়া গ্রামের শাহ সুলতান (৯)। জানা গেছে, পাঁচজন যাত্রী নিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশাটি চান্দিকোনার দিকে যাওয়ার পথে ধনকুণ্ডি নামক স্থানে ঢাকাগামী একটি বাস পেছন থেকে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হন।
দুর্ঘটনার পরপরই ঢাকাগামী বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে শেরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বলেন- আহত তিনজনের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক। অপর তিনজনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ধামরাই (ঢাকা) প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে দু’টি বাসের সংঘর্ষে একটি বাস উল্টে গিয়ে কবিতা সরকার (৩০) নামে একজন নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩০ যাত্রী। নিহত কবিতা ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের গাড়াইল গ্রামের বিকাশ সরকারের স্ত্রী। সে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার একটি কারখানার শ্রমিকের কাজ করতেন। রোববার সকাল ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।  
গাংনী (মেহেরপুর) প্রতিনিধি: গাংনী উপজেলার চৌগাছা গ্রামে অটোভ্যানের ধাক্কায় হুজাইফা খাতুন (৩) নামের এক শিশু নিহত হয়েছে। নিহত হুজাইফা চৌগাছা গ্রামের পশ্চিমপাড়ার মাওলানা মোহাম্মদ শফিকুল ইসলামের মেয়ে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে গাংনী-কাথুলী সড়কের চৌগাছা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে অটোভ্যানের ধাক্কায় সোলায়মান (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ঢাকা-সাগরদিঘী সড়কের বড়চওনা মুটের পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে ভালুকা উপজেলার মেদুয়া গ্রামের সামছুল হকের ছেলে। সে সখীপুরে প্রাণ কোম্পানির সহকারী পরিবেশক হিসেবে কাজ করতো বলে পুলিশ জানায়।
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে বাসচাপায় আব্দুল হামিদ (৬২) নামে এক বাইসাইকেল আরোহী বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ সময় বাসে থাকায় ৮ জন যাত্রীও আহত হয়েছেন। রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার ব্র্যাক অফিসের পাশে এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত আব্দুল হামিদ ধামইরহাট উপজেলার বিকন্দখাস গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। পুলিশ তাৎক্ষণিক ঘাতক বাসটিকে আটক করেছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

দিনাজপুরের ৩টি পৌরসভায় আওয়ামী বিএনপি সমানে-সমান

১৬ জানুয়ারি ২০২১

উত্তরের সীমান্ত জেলা দিনাজপুরের ৩টি পৌরসভায় একটি আওয়ামী লীগ, একটি বিএনপি ও একটি আওয়ামী লীগ ...

দিরাই হাসপাতালে সন্তান প্রসব হলেই মায়েদের প্রণোদনা

১৭ জানুয়ারি ২০২১

‘হাসপাতালে সন্তান প্রসব করালে মায়েরা প্রণোদনা পাবেন’- স্লোগানকে সামনে রেখে ইউএনএফপিএ-এর অর্থায়নে সুনামগঞ্জের দিরাইয়ে উপজেলা ...

লালমোহনে তুচ্ছ ঘটনায় প্রাণ গেল বৃদ্ধের

১৭ জানুয়ারি ২০২১

লালমোহনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয় ছেলে শাহে ...

শিক্ষার্থীদের পাশে নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশন

১৭ জানুয়ারি ২০২১

ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ভর্তি ফরম ...

কেরানীগঞ্জে তিতাস গ্যাসের শুদ্ধি অভিযান

২ শতাধিক সংযোগ বিচ্ছিন্ন

১৭ জানুয়ারি ২০২১

ঢাকার কেরানীগঞ্জে গ্যাসের বকেয়া বিল উত্তোলন ও অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণে তিতাস গ্যাসের উদ্যোগে শুদ্ধি অভিযান ...

মতলবে ডিশ ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, ৫ লাখ টাকার রাজস্ব বঞ্চিত সরকার

১৭ জানুয়ারি ২০২১

১৪ ইউনিয়ন ও ১ পৌরসভার ৫ লক্ষাধিক জনবসতির মতলব উত্তর উপজেলার ডিশ ব্যবসায়ীদের মধ্যে দ্বন্দ্বের ...

সখীপুরে কলেজ শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

১৭ জানুয়ারি ২০২১

টাঙ্গাইলের সখীপুর আবাসিক মহিলা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় চেয়ারম্যান এম ওয়াজেদ আলীর উপর হামলা ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



ভাড়া না পেয়ে ৫ দিন অবরুদ্ধ

তালাবদ্ধ অবস্থায় শিশুর মৃত্যু

DMCA.com Protection Status