ধামরাইয়ে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ৩০

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

অনলাইন ২২ নভেম্বর ২০২০, রোববার, ১০:৫৯ | সর্বশেষ আপডেট: ৯:০০

ঢাকার ধামরাইয়ে দুটি বাসের সংঘর্ষে উল্টে গিয়ে কবিতা সরকার (৩০) নামে একজন নারী শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩০ যাত্রী। নিহত কবিতা ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের গাড়াইল গ্রামের বিকাশ সরকারের স্ত্রী। সে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার একটি কারখানার শ্রমিক ছিল। রোববার সকাল ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।
পুলিশ ও এলাকাবাসী জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা আরিচাগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস (চট্রগ্রাম-মেট্রো-ব-১১-১০৭৮) ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডের পূর্বপাশে ঢাকাগামী ডিলিং পরিহণের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-ব-১৫-৩৭৬০) সঙ্গে সংঘর্ষ হয়।
এতে ডিলিং বাসটি চুর্ণবিচুর্ণ হয়ে যায় এবং সৌদিয়া পরিবহনের বাসটি উল্টে পাশে পড়ে যায়। এতে ডিলিং পরিবহনের যাত্রী নারী শ্রমিক কবিতা সরকার ঘটনাস্থলেই নিহত হন। উভয় বাসের আরও ৩০ জন যাত্রী আহত হয়েছেন। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।
আহত যাত্রী মুজাহিদুল ইসলাম ও মোকছেদুল ইসলাম জানান, সৌদিয়া পরিবহণের বাসের চালক ঘুমের ভাব থাকার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। রাস্তায় আরও কয়েকবার বাসটি হেলেদুলে দুর্ঘটনার আশংকা দেখা দিয়েছিল। যাত্রীরা বলার পরও চালক শর্তক হয়নি।
এ ব্যাপারে গোলড়া হাইওয়ে থানার এসআই শ্রীবাস জানান, দুর্ঘটনাকবলিত বাস দুটি আটক করা হয়েছে এবং নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

প্রিয় টুইটারের বিরুদ্ধেও ট্রাম্পের অভিযোগ

‘আমি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট, কখনো এভাবে কথা বলবেন না’

২৭ নভেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত



প্রিয় টুইটারের বিরুদ্ধেও ট্রাম্পের অভিযোগ

‘আমি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট, কখনো এভাবে কথা বলবেন না’

DMCA.com Protection Status