কলকাতা কথকতা

প্রয়োজনে বাংলাদেশ সীমান্ত সিল করে পশ্চিমবঙ্গ বিধানসভার ভোট হবে, বললেন অমিত শাহ

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা

কলকাতা কথকতা (২ মাস আগে) নভেম্বর ৬, ২০২০, শুক্রবার, ৪:২৯ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

বাংলার নির্বাচনে বিজেপির জন্য দুশো আসনের লক্ষ্যমাত্রা স্থির করে অমিত শাহ  জানালেন,  ভুয়া ভোটার  নিয়ন্ত্রণে প্রয়োজনে বাংলাদেশ সীমান্ত সিল করে দেয়া হবে।  শুক্রবার নিউ টাউনে ওয়েস্টিন হোটেলে মালদহ,  নদীয়া ও দক্ষিণ চব্বিশ পরগনার বিএসএফ কর্তাদের সঙ্গে একটি বৈঠকে বসেছিলেন কেন্দ্রীয়  স্বরাষ্ট্রমন্ত্রী।  বিজেপির রাজ্য   নেতৃত্বের আশংকা উদ্ধৃত করে তিনি বলেন,  বাংলাদেশ থেকে প্রচুর ভুয়া ভোটার আনা হয়।  এবার সীমান্তে নজরদারি চালাতে হবে  যাতে বাংলাদেশি অনুপ্রবেশকারীরা  বাংলায় ভোট না দিতে পারে।  তিনি এমন নজরদারি চালানোর কথা বলেন যাতে একটি মশা কিংবা মাছিও সীমান্ত টপকে না আসতে পারে।  এসময় তিনি প্রয়োজনে সীমান্ত সিল করার কথা বলেন।  শুক্রবার সকালে অমিত শাহ দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দেন।  এরপর সংগীত বিশারদ পন্ডিত অজয়  চক্রবর্তীর গল্ফ ক্লাব রোডের বাড়িতে যান।  পূর্বাঞ্চলীয় সাংস্কৃতিক কেন্দ্রে মুখোমুখি হন কলকাতা ও  নবদ্বীপ এর কার্যকর্তাদের সঙ্গে।  এরই ফাঁকে দেখা করেন বিজেপি কর্তা রাহুল সিনহার সঙ্গে।  বৃহস্পতিবার রাতে তাঁর সঙ্গে দেখা করেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দোপাধ্যায়।  সবাইকেই তিনি বলেন,  বাংলাকে  মমতা  বন্দোপাধ্যায় এর কুশাসন থেকে মুক্ত করতে হবে।  অমিত শাহ জানান, দক্ষিণেশ্বরে ভবতারিনীর  কাছে তিনি এই মর্মে পূজাও  দিয়েছেন।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md Yousuf Ali Mia

২০২০-১১-০৯ ০৩:৫১:৫৭

Hey Hey guy amit, Never recite 'BANGLADESH' name in your mouth again. Do you know it is a very noble and prestigious country.

Md Yousuf Ali Mia

২০২০-১১-০৯ ০৩:৩৮:০৩

Hey, Hey, Hey Guy Amit, Can you show one reason why Bangladeshi people will go India and why they will go west Bengal for casting fake vote??? India is a country like modi like amit, Just Birds of the same feather.

মোঃবখতিয়ার হুসাইন

২০২০-১১-০৬ ০৭:১৫:১৪

আমরা বাংলাদেশীরা নিজের দেশেই ঠিকমতো ভোট দিতে পারি, আর সেই বাংলাদেশীরাই নাকি ভোট দিতে যায় ইন্ডিয়ায়!! হাস্যকর প্রচুর হাস্যকর!! তবে এই অমিত কিন্তু খুব বেশী বার বেড়েছে, শালা আমাদের দেশের কারণেই তোদের সেভেন সিস্টার রাজ্যগুলো টিকে আছে!!

ইউসুফ কামাল

২০২০-১১-০৬ ০৬:২৩:১৬

আমি স্বপ্নেে দেখি ফ্রান্সের প্রেসিডেন্ট এর মুখে পেশাব করি কিন্তু পরে দেখি সেই পেশাব আমার প্রতিবেশী দেশ ভারতের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত সাহার মুখে করতেছি

Jamshed Patwari

২০২০-১১-০৬ ১৮:৩১:০৮

রাজনীতিতে মমতার কাছে আপনারা ৫০ বছর পিছিয়ে আছেন। যতদিন আসল সমস্যা বুঝতে চেষ্টা করবেন না ততদিন পরাজিত হতে থাকবেন। কোন বাংলাদেশী পশ্চিমবঙ্গে ভোট দিতে যায়না। মমতার জনপ্রিয়তা পশ্চিমবঙ্গেই। বাংলাদেশীদের অপমান না করে পশ্চিমবঙ্গের মানুষের মন জয় করার চেষ্টা করেন।

ইমু মন্ডল

২০২০-১১-০৬ ০৫:২৭:৪৮

অমিত এর মতো মানুষের জন্য আমরা লজ্জিত

A ,R ,Sarker

২০২০-১১-০৬ ০৫:২২:২৬

Kono pujatei kaj hobe na shese Momotai sob.

Khokon

২০২০-১১-০৬ ০৫:১৬:১৩

ভারতীয় মৌলবাদীরাই ভারতকে ধ্বংস করে দিবে । ওদের চিন্তা বাংলাদেশ, পাকিস্তান, মোট কথা ওরা মুসলমান নিয়েই ব্যস্ত ! এই মৌলবাদীরাই একদিন ঐ হিন্ধুত্বকে গঙ্গায় বিসর্জন দিবে । বাঙালি মুসলমানরা ভারতে যায় না চাকুরী খোঁজে বা থাকার জন্য কিন্তু ওরাই আসে বাংলাদেশে ? অন্ধত্ব ধর্ম কতদিন টিকবে ? নিজেদের বিফলতার জন্যই আজ সৃষ্টি কর্তার পরিবর্তে একটা দেশের মাতাল প্রেসিডেন্টের পূজা করে ! আর চিৎকার করে মুসলমান, মুসলমান করে । মুসলমান দেশের অর্থ দিয়েই ওদের মেরুদণ্ড গড়া, আর সেই মেরুদণ্ড দিয়ে মুসলমানের বিরুদ্ধে কথা বলা ! বাংলাদেশসহ সব মুসলিম রাষ্ট্রে উচিৎ ওদের পণ্য বর্জন করা যতদিন না পর্যন্ত ওরা অপরকে সম্মান না করে।

Tuheen

২০২০-১১-০৬ ০৪:৫৩:৫৩

His brain is full of cow urine

Harun

২০২০-১১-০৬ ১৭:২৬:৩৭

মিস্টার অমিত শাহ, বাংলাদেশের ফ্রি ট্রানজিট খাচ্ছেন এক যুগেরও বেশি হয়ে গেল, এখনো বাংলাদেশিদেরকে ঘৃণা করা বন্ধ করলেন না? এটাকে তো রীতিমত নেমক-হারামী ।

Amir

২০২০-১১-০৬ ১৭:০৯:৩৬

বাংলাদেশ সীমান্ত সিল করে দেয়া হবে।-------হ্যা এই না হলে কি মিথ্যা গালভরা কপটতাপূর্ন "প্রতিবেশী প্রথম" পররাষ্ট্র নীতির প্রয়োগ যথার্থ হয়!

Mohamed Faiz Ahmed

২০২০-১১-০৬ ০৪:০৭:২৮

বর্ডার খুলে গরু ফ্রী করে দিলেও বাংলাদেশীরা পশ্চিম বঙ্গে জাল ভোট দিতে যাবেনা, নিজের দেশে চেইন কপ্পা দিয়ে কেন্দ্রে নিতে পারেনা,আর উনি আসছেন বর্ডার সিল করতে।

Dr. Md Abdur Rahman

২০২০-১১-০৬ ১৬:৫৭:৫৫

Amit Shah is a great stupid even more than D. Trump !!!!! Who are you to say like this ??? Bangladeshi do not care so low profile people like you !!!

LISA

২০২০-১১-০৬ ১৬:৩৮:৫৪

প্রয়োজনে ট্রানজিট বন্ধ

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর

কলকাতা কথকতা

চিকিৎসকরা ভ্যাকসিন নিলেন প্রথম দিনেই (অডিও)

১৬ জানুয়ারি ২০২১

কলকাতা কথকতা

পশ্চিমবঙ্গের নির্বাচনে সবার চোখ মুসলিম ভোটে

১১ জানুয়ারি ২০২১



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status