বৃটেনের আফসানার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

খালেদ মাসুদ রনি, বৃটেন থেকে

অনলাইন ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার, ১১:১৬ | সর্বশেষ আপডেট: ১১:৩৩

বৃটেনের লন্ডন শহরের লেবার পার্টির এমপি,বাংলাদেশি অধ্যুষিত পপলার ও লাইম হাউস আসনের এমপি আফসানার বিরুদ্ধে আবাসন প্রতারণার অভিযোগ উঠেছে। গত নির্বাচনে এই আসন থেকে ২৮ হাজার ৯০৪ ভোট বেশি পেয়ে চমক দেখিয়েছিলেন ৩০ বছর বয়সী এ সাংসদ। তবে আবাসন জালিয়াতির অভিযোগের বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে দিয়ে লড়বেন বলে জানিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত এ এমপি।

আফসানার বিরুদ্ধে অভিযোগ, প্রভাব খাটিয়ে ৬ মাসে ৩০০ হাজার পাউন্ডের ফ্ল্যাট নিয়েছেন। আফসানা বলেছেন, স্বাধীনভাবে বেচেঁ থাকতে হলে তার ঘরের প্রয়োজন ছিল। আইনজীবির পরামর্শ ছাড়া বেশী কিছু বলতে নারাজ তিনি। তবে ২০১৩ থেকে ২০১৬ সালের মধ্যবর্তী হলেও ভূলতথ্য পরিবেশনের কথা বলা হয়। যা আফসানা নির্বাচিত হওয়ার পূর্বে। দ্যা মেইল পত্রিকা জানিয়েছে,আগামী ১০ ডিসেম্বর তাকে আদালতে হাজির হতে হবে।

যদি আইনি প্রক্রিয়ায় তিনি হেরে যান এমপি পদ হারানোর পাশাপাশি জেলও হতে পারে তার।

প্রসঙ্গত: ২০১৯ সালের ১২ই ডিসেম্বর নির্বাচনে আরো তিন বাংলাদেশির সাথে লেবার পার্টি থেকে প্রথম বারের মত নির্বাচিত হন সুনামগঞ্জের জগন্নাথপুরের কৃতিসন্তান আফসানা। কনজারভেটিভ পার্টির ওককে ২৮ হাজার ৯০৪ ভোটের ব্যবধানে পরাজিত করেন। তিনি লেবার পার্টির টাওয়ার হ্যামলেটস শাখার সহ-সভাপতি। তার পিতা মনির উদ্দিন ছিলেন টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলর।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Milton

২০২০-১০-৩০ ১৯:৩৮:০১

A real patriot Bangladeshi: even in different environment, she didn't forget national practice and teaching.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



স্বাধীন নাগরিক নাও থাকতে পারেন ট্রাম্প

যেসব কারণে ট্রাম্পের বিচার করতে সকলের হাত-পা বাঁধা

DMCA.com Protection Status