বঙ্গবন্ধু ফেডারেশন কাপ হ্যান্ডবল শুরু কাল

স্পোর্টস রিপোর্টার

খেলা ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

 চার দলের অংশগ্রহণে আগামীকাল শুরু হচ্ছে বঙ্গবন্ধু ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২০। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের আয়োজনে কাল পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে  আসরের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সূচনা ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী-টিম হ্যান্ডবল ঢাকা। আর সন্ধ্যায় মুখোমুখি হবে আসরের অপর দুই দল বাংলাদেশ পুলিশ ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা। আসর সামনে রেখে  গতকাল সংবাদ সম্মেলনে জানানো হয়, সিঙ্গেল লীগ পদ্ধতিতে পরস্পর  মোকাবিলা শেষে তালিকার শীর্ষ দুই দল ফাইনালে খেলবে।  টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে ২ লাখ ৫০ হাজার টাকা। আয়োজকরা জানান, করোনা মহামারি চলাকালে যথাযথ স্বাস্থ্যবিধি মেনেই এ আসর আয়োজন করা হচ্ছে। এবং এই আসর শেষে নারী হ্যান্ডবল প্রতিযোগিতা আয়োজনের পরিকল্পনা রয়েছে ফেডারেশনের। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, প্রতিযোগিতার স্পনসর ওরিয়েন্ট ফুড কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব-উজ-জামান, পরিচালনা কমিটির সম্পাদক মো. সেলিম মিয়া বাবু।  

পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে  প্রতিদিন দুটি খেলা হবে।
প্রথমটি শুরু হবে বেলা সাড়ে ১১টায় আর দ্বিতীয়টি সন্ধ্যা পৌনে ৬টায়। একই ভেন্যুতে আগামী ৪ঠা নভেম্বর আসরের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ক্রিকেট মাঠেও শোকগাথা

২৭ নভেম্বর ২০২০

ম্যারাডোনার মরদেহ তিনদিন থাকবে প্রেসিডেন্ট ভবনে

২৭ নভেম্বর ২০২০

কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনার মরদেহ তিনদিন আর্জেন্টিনার প্রেসিডেন্ট দপ্তর কাসা রোসাদায় থাকবে। প্রেসিডেন্টের মুখপাত্র মারিও ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status