হাজী সে‌লিম ও তার ছে‌লের বিষ‌য়ে তথ্য সংগ্র‌হে দুদক

স্টাফ রিপোর্টার

অনলাইন ২৮ অক্টোবর ২০২০, বুধবার, ৪:১০ | সর্বশেষ আপডেট: ৪:১২

ঢাকা ৭ আস‌নের এম‌পি ও আওয়ামী লীগ নেতা হাজী সে‌লিম ও তার ছে‌লে ইরফান সে‌লি‌মের সম্প‌দের প্রাথ‌মিক তথ্য নি‌চ্ছে দুর্নী‌তি দমন ক‌মিশন (দুদক)। দুদক ক‌মিশনার ড মোজা‌ম্মেল হক বুধবার সাংবা‌দিক‌দের এ কথা জানান। তি‌নি ব‌লেন, হাজী সে‌লিম ও তার ছে‌লের সম্প‌দের প্রাথ‌মিক তথ্য নেয়া শুরু হ‌য়ে‌ছে। দুদ‌কের তফ‌সিলভুক্ত কো‌নো অপরাধ করলে তা‌দের বিরু‌দ্ধে পরবর্তী ব্যবস্থা নেয়া হ‌বে।দুদক কমিশনার বলেন, হাজী সেলিম এবং তার ছেলে ইরফান সেলিমের বিষয়ে আমরা বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ায় সংবাদ দেখেছি। আমরা লক্ষ‌্য করছি, বিষয়গুলো আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়। তবে অবৈধ সম্পদের সংশ্লিষ্টতা আছে কিনা তা পরিষ্কার নয়। অবৈধ সম্পদের বিষয়গুলো যদি দুদকের সিডিউলের সঙ্গে সম্পর্কিত হয় এবং সিডিউলভুক্ত অপরাধের সামিল হয়, তাহলে আমরা পরীক্ষা-নিরিক্ষা করে দেখবো এবং দুদকের আইন পরবর্তিতে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

মোজাম্মেল হক খান বলেন, সরকারের জায়গা বা সম্পত্তি হোক, যদি দখল হয় তাহলে দুদক আইনের আওতাভুক্ত হলে সেই বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যায় নৌ বা‌হিনীর এক কর্মকর্তা‌কে মারধ‌রের ঘটনার জের ধ‌রে পরদিন দুপু‌রে হাজী সে‌লি‌মের ছে‌লের বা‌ড়ি‌তে অ‌ভিযান চালায় র‍্যাব।
অ‌ভিযা‌নে তার বা‌ড়ি‌তে অবৈধ অস্ত্রসহ মাদক উদ্ধার করা হয়। এ সময় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত ইরফান‌কে এক বছ‌রের কারাদণ্ড দেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mizanur Rahman

২০২০-১০-২৮ ০৮:০৭:৫৬

তাদের কাজ হচ্ছে সবাইর সাথে সাথে আমারও একটু নাড়া ছাড়া দেই।

Milton

২০২০-১০-২৮ ২০:২৮:৪৫

DUDAK, in fact is a state sponsored shield to the criminals those commit crimes under the umbrella of state power: it provides an indemnity to the criminals. Once the power alliances commit any crime and is exposed accidentally, organization like DUDAK, national prove committee etc come to rescue them and ensure criminals' comfort in the honeymoon-like imprisonment period.

Desher Bhai

২০২০-১০-২৮ ১৮:৫১:২০

Dudok should also collect wealth information about the mayor of Jhenaidah pauroshova, Mr. Saidul karim Mintu. The police should investigate his crimes including political murders.

A Rashid

২০২০-১০-২৮ ১৮:৪২:০৪

Let the anticoruption department sleep very well. They will never wake up by themselves.

Banglar Manush

২০২০-১০-২৮ ১৭:৫৬:০৩

What the hell ACC was doing until now? ACC is a committee of corrupt people.

ওমর ফারুক

২০২০-১০-২৮ ০৩:৪৭:০৬

দূদক নিজ উদ্দোগে কোন ব্যবস্থা করেনা। তাদেরকে সংবাদ দেয়ার পর ও তাদের টনক নড়েনা। কোন ঘটনা ঘটলে তারা নড়ে উঠে। এটাকি দূদকের কাজ?

advocate iqbal akhte

২০২০-১০-২৮ ১৬:১৭:৪১

etodin kothae cilo dudok? ei sorkarer dop test korte hobe age.fair and free election dewar setuation age toiri korte hobe age .tarpor rajnity. sena bahinike election e controling power dite hobe kono doler odhine nirbacon kora jabe na.tai jei asuk jonogon jodi pagolkeo vote dae takei sorkar gothon korate hobe .tarpor se desh calate na parle takei jonogoner andoloner maddome sorie ar ek sorkar nirbachon korte hobe

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status