শেষ ৬ মিনিটের ম্যাজিকে হার এড়ালো রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক

খেলা ২৮ অক্টোবর ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ৫:১১

উয়েফা চ্যাম্পিয়নস লীগে নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় দেখেনি রিয়াল মাদ্রিদ। এবার হারতে হারতে ড্র করেছে রেকর্ড ১৩ বারের চ্যাম্পিয়নরা। মঙ্গলবার ‘বি’ গ্রুপে বরুশিয়া মনশেনগ্লাডবাচের মাঠে ৮৬ মিনিট পর্যন্ত ২-০ গোলে পিছিয়ে ছিল রিয়াল। করিম বেনজেমা ও কাসেমিরোর গোলে শেষ পর্যন্ত ২-২ সমতা নিয়ে মাঠ ছাড়ে দলটি। প্রথম ম্যাচে ঘরের মাঠে শাখতার দোনেৎস্কের কাছে ৩-২ গোলে হেরেছিল কোচ জিনেদিন জিদানের শিষ্যরা। অ্যাওয়ে ম্যাচে ২ গোলে পিছিয়ে পড়েও চ্যাম্পিয়নস লীগে রিয়াল মাদ্রিদ ঘুরে দাঁড়িয়েছিল সবশেষ ২০০৬ সালে, ডাইনামো কিয়েভের বিপক্ষে।
জার্মানির বরুশিয়া পার্কে ৩৩তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে নেন ফরাসি ফরোয়ার্ড মার্কাস থুরাম। ৫৮তম মিনিটে থুরামের দ্বিতীয় গোলে জয়ই দেখছিল মনশেনগ্লাডবাচ।
কিন্তু হাল ছাড়েনি রিয়াল মাদ্রিদ। ৮৭তম মিনিটে কাসেমিরোর অ্যাসিস্টে ব্যবধান কমান করিম বেনজেমা। যোগ করা সময়ের শেষ মিনিটে (৯০+৩) এই কাসেমিরোই সমতাসূচক গোল এনে দেন রিয়ালকে।
মঙ্গলবার ‘বি’ গ্রুপের অপর ম্যাচে শাখতার দোনেৎস্কের সঙ্গে গোলশূন্য ড্র করে ইন্টার মিলান। ২ ম্যাচে ৪ পয়েন্টের সুবাদে শীর্ষে রয়েছে ইউক্রেনের ক্লাব শাখতার। ২ ম্যাচে মাত্র ১ পয়েন্ট থাকায় ‘বি’ গ্রুপের পয়েন্ট তালিকায় সবার নিচে রয়েছে রিয়াল মাদ্রিদ। টানা দুই ম্যাচ ড্রয়ে সমান ২ পয়েন্ট নিয়ে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে মনশেনগ্লাডবাচ ও ইন্টার মিলান।
মাদ্রিদের আরেক ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদের রাতটা ভালো কেটেছে। ‘এ’ গ্রুপের ম্যাচে হোয়াও ফেলিক্সের জোড়া গোলে ৩-২ ব্যবধানে তারা হারায় রেডবুল সালজবুর্গকে। গ্রুপের অপর ম্যাচে লোকোমটিভ মস্কোকে ২-১ গোলে পরাজিত করে বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। প্রতিপক্ষের মাঠে বায়ার্নের হয়ে একটি করে গোল করেন লিওন গোরেটজকা ও জশুয়া কিমিচ। টানা দুই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে বায়ার্ন। ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অ্যাটলেটিকো।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ক্রিকেট মাঠেও শোকগাথা

২৭ নভেম্বর ২০২০

ম্যারাডোনার মরদেহ তিনদিন থাকবে প্রেসিডেন্ট ভবনে

২৭ নভেম্বর ২০২০

কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনার মরদেহ তিনদিন আর্জেন্টিনার প্রেসিডেন্ট দপ্তর কাসা রোসাদায় থাকবে। প্রেসিডেন্টের মুখপাত্র মারিও ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status