দিল্লিকে উড়িয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখলেন রশিদরা

স্পোর্টস ডেস্ক

খেলা ২৮ অক্টোবর ২০২০, বুধবার

দিল্লি ক্যাপিটালসকে ৮৮ রানের বড় ব্যবধানে হারিয়ে আইপিএলে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখলো সানরাইজার্স হায়দরাবাদ। গতকাল আগে ব্যাট করে দিল্লিকে ২২০ রানের বড় লক্ষ্য দেয় ডেভিড ওয়ার্নারের দল। জবাবে ১৯ ওভারে ১৩১ রানে গুটিয়ে যায় দিল্লি।
এই জয়েও ১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে হায়দরাবাদ। তবে চেন্নাই সুপার কিংস ছাড়া (১২ ম্যাচে ৮ পয়েন্ট) বাকি ৭ দলেরই প্লে-অফের সম্ভাবনা টিকে আছে। টানা তিন হারে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে নেমে গেছে দিল্লি ক্যাপিটালস। ১২ ম্যাচে তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে যথাক্রমে প্রথম ও দ্বিতীয় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সমান ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ ও পঞ্চম স্থানে কিংস ইলেভেন পাঞ্জাব ও কলকাতা নাইট রাইডার্স।
মঙ্গলবার দুবাইয়ে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ২১৯/২ সংগ্রহ করে হায়দরাবাদ।
দলের পক্ষে সর্বোচ্চ ৮৭ রান ওপেনার ঋদ্ধিমান সাহার। ৪৫ বলে ১২ চার ও ২ ছক্কায় ইনিংসটি সাজান এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। অধিনায়ক ওয়ার্নার ৩৪ বলে খেলেন ৬৬ রানের ইনিংস। মানিশ পান্ডে ৩১ বলে ৪৪ ও কেন উইলিয়ামসন ১০ বলে ১১ রানে অপরাজিত থাকেন। দিল্লির হয়ে এনরিক নরতিয়ে ও মুরুগান অশ্বিন একটি করে উইকেট নেন।  
রান তাড়ায় পাওয়ার প্লেতে ২ উইকেটে ৫৪ রান তোলে লক্ষ্যেই ছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু রশিদ খানের মারাত্মক বোলিংয়ে ভেঙে পড়ে তাদের লাইনআপ। ৪ ওভারে মাত্র ৭ রান দিয়ে ৩ উইকেট নেন আফগান লেগিস্পনার। সন্দ্বীপ শর্মা ও নটরাজনের শিকার ২টি করে উইকেট। দিল্লির হয়ে সর্বোচ্চ ৩৬ রান আসে উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তের ব্যাট থেকে। ওপেনার আজিঙ্কা রাহানে ২৬ ও শেষ দিকে তুষার দেশপান্ডে ২০ রানে অপরাজিত থাকেন। ম্যাচসেরা হন ঋদ্ধিমান সাহা।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ক্রিকেট মাঠেও শোকগাথা

২৭ নভেম্বর ২০২০

ম্যারাডোনার মরদেহ তিনদিন থাকবে প্রেসিডেন্ট ভবনে

২৭ নভেম্বর ২০২০

কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনার মরদেহ তিনদিন আর্জেন্টিনার প্রেসিডেন্ট দপ্তর কাসা রোসাদায় থাকবে। প্রেসিডেন্টের মুখপাত্র মারিও ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status