হাজী সেলিমের প্রটোকল অফিসার দিপু ৩ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার

অনলাইন ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৫:৩৭ | সর্বশেষ আপডেট: ১১:১০

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির ঘটনায় হাজী সেলিমের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপুকে ৩ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। আজ মঙ্গলবার বিকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। এরআগে গত রাতে টাঙ্গাইল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ২৬শে অক্টোবর ভোরে ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম নিজেই বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা দায়ের করেন। এই মামলার আসামিরা হলেন- সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম (৩৭), তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদ (৩৫), হাজী সেলিমের মদীনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপু (৪৫), গাড়িচালক মিজানুর রহমানসহ (৩০) এবং অজ্ঞাত পরিচয়ের দুই-তিনজনকে আসামি করা হয়েছে।
পরে এদিন গ্রেপ্তার হন -ইরফান সেলিম, তার দেহরক্ষী মো. জাহিদ ও গাড়িচালক মিজানুর রহমান। এনিয়ে এ মামলায় চারজন গ্রেপ্তার হলেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

NARUTTAM KUMAR BISHW

২০২০-১০-২৮ ১৫:৪৩:৫৩

কয়েকদিন হল খবরের একটাই রব উঠেছে যে হাজী সেলিম। সবাই একে একে ধরা পড়ছে কিন্তু সেই হাজী সেলিমকে তো দেখছি না। সরকার এবং প্রশাসন যদি হাজী সেলিম গ্রেফতার না করে তাহলে জনগণ মনে করবে এরা সরকারের সহায়তায় এ কাজগুলো এতদিন করে যাচ্ছে। মোবাইল ফোনে আড়ি পাতা যায় গোয়েন্দা নজরদারি করা যায় আর ওয়াকিটকিতে নজরদারি করা যায় না। অশিক্ষিত দেশের অশিক্ষিত জনগণকে কাটিং ফিটিং যা বুঝাবেন তা খাবে। কিন্তু তরুণ প্রজন্ম এটা মানে না। প্রশাসনের ভাইদের বলব এদের আর সাহায্য করবেন না। কেননা নিউজ চ্যানেল সরকার বা রাজনৈতিক নিয়ন্ত্রন করতে পারে কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম কিন্তু আপনারা বন্ধ করতে পারবেন না। এক সময় আপনাদের জনতার আদালতে দাড়াতে হবে। তখন নিজের সপক্ষে বক্তৃতা দেওয়ার মত কিছু রেখে যান।

Hayder

২০২০-১০-২৭ ২৩:২২:৫৮

ইরফান সেলিম আগামী এমপি ইলেকশনে নমিনেশন পাবে ইনশায়াল্লাহ ।

Milton

২০২০-১০-২৭ ২০:২৬:৫৩

Mr. Didar Khan, you are a goat without horns and should be sacrificed. You moron!!

A.R.Khan

২০২০-১০-২৭ ১৯:৩৮:০৫

ইরফান সেলিমকে রিমান্ডে নেয়া হেচ্ছে না কেন?

Didar khan

২০২০-১০-২৭ ১৮:২১:২৯

মানুষের মুখের কথাই অনেক ভাবে বলা যায় , অনেক ভঙ্গিতে বলা যায় , মোটর সাইকেল আরোহী একটু ভদ্র ভাবে কথা বললেই এত সমস্যা হয়তো হতো না ...... এখানে সূর্যের চেয়ে বালু গরম হয়ে গেছে ....

জিলানী

২০২০-১০-২৭ ০৫:০০:৩১

নিরাপত্তা বাহিনীর কারও সাথে কোন অনিয়ম হলে, দেখা যায় প্রকাশিত হয় প্রভাবশালী দের সব অপকর্ম, আল্লাহ ই জানেন আমাদের অজান্তে কত কিছু ঘটতেছে। একটি গণতান্ত্রিক পরিবেশকে সুন্দর সাধারণ মানুষের জন্য গঠন করতে আমরা কি পারি ন, "জনগণের আদালত" গঠন করতে। প্রত্যেক এলাকায় উন্মুক্ত আদালত হবে কে, কি অপরাধ করতেছেন তা উক্ত আদালতে হাজির করে জবাবদিহি তে আনা হবে। পুরোনো পান্চায়িত ব্যবস্থার মত।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সম্পাদক পরিষদের উদ্বেগ

২৯ নভেম্বর ২০২০

মৃত্যু ৬৬০০ ছাড়ালো

২৪ ঘণ্টায় করোনায় আরো ২৯ জনের প্রাণ গেলো, শনাক্ত ১৭৮৮

২৯ নভেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত



প্রিয় টুইটারের বিরুদ্ধেও ট্রাম্পের অভিযোগ

‘আমি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট, কখনো এভাবে কথা বলবেন না’

DMCA.com Protection Status