৪৭ বছর পর ঘরের মাঠে লেস্টারের কাছে হার আর্সেনালের

স্পোর্টস ডেস্ক

খেলা ২৬ অক্টোবর ২০২০, সোমবার

ইংলিশ প্রিমিয়ার লীগে রোববার রাতে লেস্টার সিটির কাছে ১-০ গোলে পরাজিত হয় আর্সেনাল। ৪৭ বছর পর ঘরের মাঠে লেস্টারের কাছে হারলো গানাররা। ১৯৭৩ সালে সবশেষ হারের পর সব প্রতিযোগিতায় লেস্টার সিটির বিপক্ষে ২৭ ম্যাচ পরাজিত ছিল আর্সেনাল।

এমিরেটস স্টেডিয়ামে ৮ হলুদ কার্ডের ম্যাচে ৮০তম মিনিটে লেস্টারের জয়সূচক গোলটি করেন বদলি নামা ইংলিশ ফরোয়ার্ড জেমি ভার্ডি। ২০২০ সালে ঘরের মাঠে এটি আর্সেনালের প্রথম পরাজয়। আর চলতি প্রিমিয়ার লীগে তৃতীয় হার। ৬ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে রয়েছে কোচ মিকেল আর্তেতার দল। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে চারে লেস্টার সিটি।

গতকাল প্রিমিয়ার লীগের অপর ম্যাচে এভারটনকে ২-০ গোলে হারায় সাউদাম্পটন। প্রথম ৫ ম্যাচে ৪ জয় ও এক ড্র দেখা এভারটন এদিন প্রথমার্ধেই দুই গোল হজম করে বসে।
৭২তম মিনিটে লুকাস দিনিয়ের লাল কার্ড প্রত্যাবর্তনের পথ রুদ্ধ করে দেয় কার্লো আনচেলত্তির শিষ্যদের। এই হারেও ৬ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকছে এভারটন। ১০ পয়েন্টের সুবাদে সাউদাম্পটন রয়েছে ছয়ে। এভারটনের সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুলের অবস্থান দ্বিতীয় স্থানে।

অন্যদিকে, উলভসের মাঠে ১-১ গোলে ড্র করেছে নিউক্যাসল। রাউল হিমেনেজের গোলে ৮০তম মিনিটে লিড নিয়েছিল উলভস। কিন্তু ৮৯তম মিনিটে গোল করে সফরকারীদের এক পয়েন্ট এনে দেন জ্যাকব মরফি। ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে উলভস অষ্টম এবং ৮ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে রয়েছে নিউক্যাসল ইউনাইটেড।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ক্রিকেট মাঠেও শোকগাথা

২৭ নভেম্বর ২০২০

ম্যারাডোনার মরদেহ তিনদিন থাকবে প্রেসিডেন্ট ভবনে

২৭ নভেম্বর ২০২০

কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনার মরদেহ তিনদিন আর্জেন্টিনার প্রেসিডেন্ট দপ্তর কাসা রোসাদায় থাকবে। প্রেসিডেন্টের মুখপাত্র মারিও ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status