মাদক কিনতে গিয়ে গ্রেপ্তার অভিনেত্রী প্রীতিকা

বিনোদন ডেস্ক

বিনোদন ২৬ অক্টোবর ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ৬:৩৬

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে খুলে গিয়েছিল অন্য এক প্যান্ডোরার বাক্স। বলিউডের সঙ্গে মাদক যোগ। জেলে থাকতে হয়েছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। এখনও জেলহাজতে তার ভাই শৌভিক-সহ কয়েক জন। সেই সূত্রেই এ বার মাদক কেনার সময় হাতেনাতে ধরা পড়লেন টিভি অভিনেত্রী প্রীতিকা চৌহান। রবিবার ভারসোবা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। একই সঙ্গে মাদক কারবারে যুক্ত আরও চার জনও ধরা পড়েছে এনসিবি-র গোয়েন্দাদের হাতে।
এনসিবি-র জালে পড়লেন ‘সাবধান’, ‘দেবো কে দেব মহাদেব’-এর মতো টিভি ধারাবাহিকে অভিনয় করা প্রীতিকা। এনসিবি সূত্রে খবর, বলিউডের মাদকযোগের তদন্তে নেমে বেশ কয়েকটি মাদক কারবারের মডিউলের সন্ধান পান গোয়েন্দারা।
তেমন একটি কারবারের খবর এসেছিল ভারসোবা থেকেও। সেই সূত্রেই এ দিন সাদা পোশাকে ভারসোবার দু’টি এলাকায় নজরদারি চালাচ্ছিলেন গোয়েন্দারা। তার মধ্যেই প্রীতিকা একটি জায়গায় এক জনের কাছ থেকে মাদক কিনতে আসেন। হাতেনাতে ধরা পড়ে যান এনসিবি-র গোয়েন্দাদের হাতে। এনসিবি-র গোয়েন্দা সূত্রে খবর, আদালতে পেশ করে প্রীতিকাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবেন তারা। নিজের জন্য মাদক কিনছিলেন প্রীতিকা, নাকি অন্য কারও জন্য, সেই বিষয়টি জানার চেষ্টা চলছে। মাদক কারবারে, অর্থাৎ কিনে অন্য কোথাও বিক্রির সঙ্গেও প্রীতিকা যুক্ত কি না, সেই বিষয়টি নিয়েও তদন্ত শুরু হয়েছে।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

শুটিংয়ে ফিরলেন অপূর্ব

২৮ নভেম্বর ২০২০

প্রথমবারের মতো

২৮ নভেম্বর ২০২০

অবাক করলেন দীপিকা

২৮ নভেম্বর ২০২০

আশাবাদী মাহিয়া মাহি

২৮ নভেম্বর ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status