ধর্ষক আওয়ামী লীগের নেতাকর্মী হলেও ছাড় দেয়া হবে না

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

শেষের পাতা ২৬ অক্টোবর ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ৩:৩৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ধর্ষক আওয়ামী লীগের নেতাকর্মী হলেও তাকে ছাড় দেয়া হবে না। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গতকাল সকাল ১১টায় কোম্পানীগঞ্জ উপজেলার হিন্দু সম্প্রদায়ের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ মন্তব্য করেন। কোম্পানীগঞ্জ উপজেলার প্রশাসন ও কোম্পানীগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বসুরহাট শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্সে আয়োজিত শুভেচ্ছা বিনিময়ের সভাপতিত্ব করেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর। এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, কোম্পানীগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের চট্টগ্রামের বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বাবু অরবিন্দু ভৌমিক, উপজেলা পূর্জা উদযাপন কমিটির সেক্রেটারি রণজিত কর্মকার, বিশিষ্ট শিল্পপতি লোকনাথ ভৌমিক, বসুরহাট পৌরসভার সাবেক কাউন্সিলর কমল কান্তি মজুমদার প্রমুখ। এ সময় শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে হিন্দু, মুসলমান ও অন্যান্য ধর্মাবলম্বী লোকজনের সমান অধিকার। আমাদেরকে মিলেমিশে চলতে হবে। আমাদের মাঝে কোনো ভেদাভেদ নেই।
তিনি আরো বলেন, কোম্পানীগঞ্জ উপজেলায় নিজ দলীয় নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন, আপনারা সনাতন ধর্মাবলম্বীদের সর্বাত্মক সহযোগিতা করবেন। তিনি বলেন, করোনা মহামারিতে আমার নোয়াখালী-৫ নির্বাচনী এলাকার একটা লোকও যেন না খেয়ে মারা না যায়। তিনি আরো বলেন, আমি নোয়াখালী বেগমগঞ্জের নারকীয় ঘটনায় লজ্জিত। অপরাধী যে দলের হোক, আওয়ামী লীগের হলেও সে অপরাধ করে পার পাবে না। তাকে আইনের আওতায় আনতে হবে। বেকার ছেলে মেয়েদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২০-১০-২৫ ১৭:০৩:৪৭

রাজনীতিকদের কথায় ও কাজে মিল থাকে না। তাই মানুষ এখন বিশ্বাস করে না। প্রমাণ করে বিশ্বাস জন্মান ।

nasym

২০২০-১০-২৫ ১৩:৫৭:১৭

HOW SHAMELSS GOVT PARTY COULD BE!! STILL "IF"?? 95 PERCENT OF TOTAL RAPE,MURDER,BANK LOOT,DRUG BUSINESS,MONEY LAUNDERING ETC,ETC,DONE BY AWAMI LEAGUE AND IT'S FRONT ORGANIZATION.

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

মাস্ক

জেনেও ভুল করছে মানুষ

২৫ নভেম্বর ২০২০

পৌর ও ইউনিয়ন নির্বাচন

সবার টার্গেট দলীয় প্রতীক

২৫ নভেম্বর ২০২০

মোংলা পোর্টে কন্টেইনার ভেঙে চুরি

গোয়েন্দা জালে সিন্ডিকেট সদস্যরা

২৪ নভেম্বর ২০২০



শেষের পাতা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status