বিয়ে করলেন নেহা

বিনোদন ডেস্ক

বিনোদন ২৫ অক্টোবর ২০২০, রোববার | সর্বশেষ আপডেট: ৪:২৮

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। গতকাল দিল্লিতে আনন্দকরাজ অনুষ্ঠানের মধ্য দিয়ে পাঞ্জাবী রীতি মেনে প্রেমিক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন এই শিল্পী। অতিমারী আবহে একেবারে ছিমছামভাবেই বিয়েটা সেরে ফেললেন নেহা। বিয়ের অনুষ্ঠানে সাক্ষী বলতে উপস্থিত ছিলেন পাত্র ও কনেপক্ষের পরিবারিক কজন বন্ধু-বান্ধব এবং হাতেগোনা আত্মীয় স্বজনরা। প্রসঙ্গত, চলতি মাস অর্থাৎ অক্টোবরের শুরুর দিকেই শোনা গিয়েছিল যে, রিয়েলিটি শো-স্টার রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে করতে চলেছেন নেহা কক্কর। তবে সেই সময়ই অনেকেই তা বিশ্বাস করতে পারেননি। উপরন্তু, সেই দুজনের এক মিউজিক ভিডিও মুক্তি পাওয়ার কথা থাকায় অনুরাগীদের একাংশ ভেবেছিলেন যে এটা সম্ভবত প্রচারের জন্য ‘পাবলিসিটি স্টান্ট’! তবে যাবতীয় জল্পনা ধূলিস্যাৎ করে দিয়ে নেহা বিয়েটা সেরেই ফেললেন। নেহা-রোহনপ্রীতের রিসেপশন হবে পাঞ্জাবের জিরাকপুরে।
এই অতিমারী আবহে বলিউড তারকারা সেরকমভাবে আমন্ত্রিত না থাকলেও শোনা যাচ্ছে পাঞ্জাবে নাকি দুই বাড়ির তরফে রিসেপশনের এলাহি আয়োজন করা হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২০-১০-২৪ ২৩:২৩:৫৪

নেহা ভারতের নাগরিকের বিয়ের খবর মানবজমিন লিখে। কিন্তু বাংলাদেশের পদ্মা সেতুর খবর লিখে না। যা বাঙালির লালিত স্বপ্নই শুদু নয়, বিশ্বের বৃহত সেতুর মধ্যেও একটি সেতু ।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

বেপরোয়া মোনালিসা

২৯ নভেম্বর ২০২০

করোনা মহামারি

যেভাবে চলছে টিভি চ্যানেলগুলো

২৯ নভেম্বর ২০২০

চারদিনে দুই কোটি

২৯ নভেম্বর ২০২০

টপ নিউজ

উজ্জ্বলের আক্ষেপ

২৯ নভেম্বর ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status