প্লে-অফের আশা জিইয়ে রাখল হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক

খেলা ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

আঁটসাঁট বোলিংয়ের পর মানিশ পান্ডে ও বিজয় শংকরের দারুণ ব্যাটিং। তাতে রাজস্থান রয়্যালসকে অনায়াসে হারাল সানরাইজার্স হায়দরাবাদ। এই জয়ে চলতি আইপিএলে প্লে-অফের আশাও জিইয়ে রাখল ডেভিড ওয়ার্নারের দল।
বৃহস্পতিবার রাতে দুবাইয়ে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে রাজস্থানকে ৮ উইকেটে হারায় হায়দরাবাদ। এগারো বল বাকি থাকতেই মাত্র দুই উইকেট হারিয়ে জয়ের জন্য ১৫৫ রানের লক্ষ্য পেরিয়ে যায় দলটি। ৪৭ বলে আট ছক্কা ও চার চারে ৮৩ রানে অপরাজিত থাকেন মানিশ পান্ডে; আর ৫১ বলে ছয় চারে ৫২ রানে অপরাজিত থাকে বিজয়।
এর আগে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৪ রান করে রাজস্থান রয়্যালস। ২৬ বলে সর্বোচ্চ ৩৬ রান করেন সঞ্জু স্যামসন, ৩০ রান করেন বেন স্টোকস। হায়দরাবাদের বোলারদের মধ্যে তিনটি উইকেট নেন জেসন হোল্ডার, একটি করে উইকেট নেন রশিদ খান ও বিজয় শংকর। অসাধারণ অলরাউন্ড নৈপুণ্যে ম্যাচসেরা হয়েছেন বিজয়ী দলের মানিশ পান্ডে।
এই জয়ে ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে উঠে এল সানরাইজার্স হায়দরাবাদ।
আর ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে সাত নম্বরে নেমে গেল রাজস্থান রয়্যালস। ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে প্লে-অফের  দৌড়ে এগিয়ে দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। নয় ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আছে মুম্বাই ইন্ডিয়ান্স; আর ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে আছে কলকাতা নাইট রাইডার্স।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

শফিউল আউট খালেদ ইন

৪ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি থেকে এবার ছিটকে গেলেন জাতীয় দলের তারকা পেসার শফিউল ইসলাম। গত ২৬শে নভেম্বর ...

ছোট পর্দায় আজকের খেলা

৪ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপবরিশাল-খুলনা দুপুর ১২টাঢাকা-রাজশাহী বিকাল ৫টা(টি-স্পোর্টস)ফুটবল বিশ্বকাপ বাছাইবাংলাদেশ-কাতার রাত ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status