সিডনিতে কেন খুন হলেন বাংলাদেশি বংশোদ্ভূত মডেল

মানবজমিন ডেস্ক

শেষের পাতা ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

অস্ট্রেলিয়ায় স্বামীর সঙ্গে কলহের জের ধরে খুন হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত এক তরুণী। নিহত সাবাহ হাফিজ (২৩) একজন উঠতি মডেল ও অভিনেত্রী। গত ১৪ই অক্টোবর সিডনির ওয়েন্টওর্থভিলের লেনের একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। হত্যার দায়ে সাবাহ হাফিজের স্বামী অ্যাডাম কিউরেটন (২৪)কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ খবর দিয়েছে ডেইলি মেইল। খবরে বলা হয়েছে, সাবাহের মরদেহে গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, অ্যাডামের নির্যাতনের কারণেই সাবাহর মৃত্যু হয়েছে। ঘটনার পর পালানোর চেষ্টা করে অ্যাডাম কিউরেটন।
তবে ৩২ ঘণ্টার অভিযান শেষে তাকে মারুব্রা নামক স্থান থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। তাকে সেখান থেকে এনে পুলিশি পাহারায় প্রিন্স অব ওয়েলস হাসপাতালে ভর্তি করা হয়। নাটকীয়ভাবে গ্রেপ্তারের সময় অ্যাডামকে তার স্ত্রীর নাম ধরে চিৎকার করতে দেখা যায়।
এদিকে, মেয়ের মৃত্যু সংবাদ শুনে ঘটনাস্থলে আসেন সাবাহ হাফিজের বাবা সোহান হাফিজ। ডেইলি টেলিগ্রাফকে তিনি জানান, তার মেয়ে অসাধারণ মানুষ ছিল। তবে তিনি কখনো অ্যাডামের সঙ্গে দেখা করেননি বলেও জানিয়েছেন। তার মেয়ে বিয়ে করে থাকছেন এটি সমপর্কে তার ধারণা ছিল।
সাবাহ হাফিজের জন্ম অস্ট্রেলিয়ায় হলেও তার বাবা বাংলাদেশের ময়মনসিংহের বাসিন্দা ছিলেন। ৪৩ বছর আগে তিনি অস্ট্রেলিয়ায় বাস করতে শুরু করেন। মেয়ের মৃত্যুতে তিনি ভেঙে পড়েছেন। সিডনি শহরের রুকউড কবরস্থানে জানাজা শেষে সাবাহর মরদেহ দাফন করা হয়।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

মাস্ক

জেনেও ভুল করছে মানুষ

২৫ নভেম্বর ২০২০

পৌর ও ইউনিয়ন নির্বাচন

সবার টার্গেট দলীয় প্রতীক

২৫ নভেম্বর ২০২০

মোংলা পোর্টে কন্টেইনার ভেঙে চুরি

গোয়েন্দা জালে সিন্ডিকেট সদস্যরা

২৪ নভেম্বর ২০২০



শেষের পাতা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status