ভিড়ের মধ্যে শরীরে হাত, বখাটেকে শিক্ষা দিলেন তাপসী

বিনোদন ডেস্ক

বিনোদন ২১ অক্টোবর ২০২০, বুধবার

বলিউডের আলোচিত অভিনেত্রী তাপসী পান্নু। বিভিন্ন সিনেমায় সাহসী ভূমিকায় অভিনেতা করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। এবার আর সিনেমা নয়, বাস্তবেই দুর্দান্ত সাহসের নজির দেখালেন তাপসী। তার সঙ্গে অসদাচরণ করায় এক ব্যক্তির আঙুল মটকে দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। তাপসী এই ঘটনা জানিয়েছেন কারিনা কাপুর খানের রেডিও টক শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ। তাপসী বলেন, গুরুপরবের সময় আমরা গুরুদ্বারে যেতাম। তার ঠিক পাশের একটি খাবার স্টল ছিল যেখানে বাইরে থেকে আসা দর্শনার্থীদের খাবার দেওয়া হতো। জায়গাটিতে এতটাই ভিড় থাকত যে সব সময় ধাক্কাধাক্কি হতো।
এর আগেও সেখানে আমার অদ্ভুত কয়েকটি অভিজ্ঞতা হয়েছিল। আমি জানতাম এ রকম ভিড়ে গেলে আবারও খারাপ কিছু একটা হতে পারে। সেভাবেই নিজেকে মানসিকভাবে প্রস্তুত রেখেছিলাম। আচমকা এক ব্যক্তি আমাকে পেছন দিক থেকে খারাপভাবে স্পর্শ করার চেষ্টা করে। তৎক্ষণাৎ আমি ওই ব্যক্তির আঙুল ধরে তা মচকে দিই এবং খুব দ্রুত সেই জায়গা ছেড়ে বেরিয়ে আসি।
পর্দায় তিনি বরাবরের সাহসিনী। লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরেও সেই একই রকম সাহসী তাপসী। অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠেছেন। সাম্প্রতিককালে রিয়া চক্রবর্তীর সমর্থনে মুখ খোলায় অনেক বিরূপ মন্তব্য উঠেছে তার দিকে। কোনো কিছুকে তোয়াক্কা না করেই রিয়ার পাশে দাঁড়িয়েছেন তিনি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

টপ নিউজ

শান্তা এবার দেশের সিনেমায়

৪ ডিসেম্বর ২০২০

চটলেন শ্রীলেখা

৩ ডিসেম্বর ২০২০

আলাপন

৮ মাসে জীবনই বদলে গেছে -মিলা

৩ ডিসেম্বর ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status