শেরপুরে প্রতিপক্ষের হামলায় বসতবাড়ি ভাঙচুর, লুট

শেরপুর প্রতিনিধি

বাংলারজমিন ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

 শেরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটসহ অন্তত ১০ জন আহত হয়েছে। সোমবার রাতে শহরের দিঘারপাড় এলাকার তালুকদার বাড়িতে ওই হামলার ঘটনা ঘটে। ওই সময় হামলাকারীরা বাড়িঘর ভাঙচুর ও ব্যাটারিচালিত ইজিবাইকের ব্যাটারিসহ ঘরের মালামাল লুট করে নিয়ে যায়। ওই ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের মধ্যে ৪ জন গুরুতর অবস্থায় জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এরা হচ্ছে স্থানীয় মোশারফ হোসেনের স্ত্রী আবেদা বেগম (৩০), মৃত মালু তালুকদারের ছেলে আরিফ তালুকদার (৩৫), মৃত সাহা আলীর ছেলে সুজন মিয়া (২৮) ও মমতাজ আলীর ছেলে সোহেল মিয়া (৩০)। এদিকে ওই ঘটনায় রাতেই পুলিশ অভিযান চালিয়ে কয়েকজনকে আটক করলেও গতকাল দুপুর পর্যন্ত থানায় কোনো মামলা রেকর্ড হয়নি।

জানা যায়, শেরপুর পৌরসভার ৯নং ওয়ার্ডে টানা দু’দফায় কাউন্সিলর নির্বাচিত হন আমির হোসাইন বাদশা তালুকদার। তার সঙ্গে গত নির্বাচনে কাউন্সিলর পদে লড়াই করে হেরে যান প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফখরুল আলম। এবারো নির্বাচন ঘনিয়ে আসায় কাউন্সিলর প্রার্থী ফখরুল আলম তফসিল ঘোষণার আগে থেকেই প্রচারণা চালানোসহ বাদশা তালুকদারের সমর্থকদের তার দলে ভেড়াতে ও এলাকায় আধিপত্য বিস্তারের চেষ্টা করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় আগের দিনের তুচ্ছ ঘটনার জেরে সোমবার দুপুরে ফখরুল আলমের নেতৃত্বে আলাল, দেলোয়ার, বাচ্চু মিয়া, নেলু মিয়া, আরশাদ আলী, হেকমতসহ একদল সন্ত্রাসী বাদশা তালুকদারের সমর্থকদের উপর হামলা চালায়। ওই সময় আবেদা বেগম, সুজন মিয়া, সোহেল মিয়াসহ অন্তত ৬/৭ জন আহত হন। রাতে আবারো হামলা চালিয়ে বাদশা তালুকদারের আত্মীয় বাবুল তালুকদার, মোশারফ হোসেন, লিখন, ফিরোজ ও মুসা ড্রাইভারের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়। ওই সময় আরিফ তালুকদারের হাতে ধারালো দায়ের কোপ লেগে রগ কেটে গুরুতর জখম হন।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, দিঘারপাড় এলাকায় বর্তমান ও সম্ভাব্য এক কাউন্সিলর প্রার্থীর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলযোগ হয়েছে এবং কয়েকজন আহত হয়েছেন। পরিস্থিতি মোকাবিলায় এলাকায় পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

আখাউড়া-লাকসাম ডাবল লাইন নির্মাণে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূণের দাবি

২৯ নভেম্বর ২০২০

 আখাউড়া-লাকসাম নির্মাণাধীন রেলপথের ডাবল লাইন প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারকে ক্ষতিপূরণ দিয়ে উচ্ছেদ করার দাবীতে সংবাদ সম্মেলন ...

হিজলায় বড় ভাইয়ের পা কর্তন, ভাবিকে কুপিয়ে জখম

২৯ নভেম্বর ২০২০

বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পূর্ব কোড়ানিয়া গ্রামের মৃত হাসেম বাবুর্চির পুত্র দুলাল বাবুর্চি ও ...

আশুগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

২৯ নভেম্বর ২০২০

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধীতার নামে জনমনে বিভ্রান্তি ও ষড়যন্ত্রের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মানববন্ধন করেছে উপজেলা ...

গঙ্গাচড়ায় শিক্ষার্থীদের পুষ্টি বিস্কুট বিতরণ

২৯ নভেম্বর ২০২০

দেশব্যাপী করোনা ভাইরাস রোগের সংক্রমণ মোকাবেলা এবং এর ব্যাপক বিস্তার প্রতিরোধকল্পে দারিদ্র পীড়িত এলাকায় স্কুল ...

নড়াইলে বিনামূল্যে ধান বীজ বিতরণ

২৯ নভেম্বর ২০২০

নড়াইলে ৬ হাজার কৃষকের মাঝে বিনা মূল্যে বীজ বিতরণের উদ্বোধন হয়েছে। রোববার (২৯ নভেম্বর) সকালে ...

সুনই নদীর জলমহালের মাছ লুটের অভিযোগ

২৯ নভেম্বর ২০২০

ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নে অবস্থিত সুনই নদীর জলমহালটি বেআইনিভাবে জোরপূর্বক দখল করে মাছ লুট করে ...

জাবি ছাত্রদলের পদ পেতে ‘বিতর্কিতদের’ দৌড়ঝাঁপ!

২৯ নভেম্বর ২০২০

হচ্ছে হবে করে এক বছর যাবৎ দোদুল্যমান রয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন। ...

বগুড়া বার সমিতির নির্বাচন

সভাপতি-সম্পাদকসহ সংখ্যাগরিষ্ঠ পদে বিএনপি বিজয়ী

২৯ নভেম্বর ২০২০



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status