ভারতীয় কোচ ছাড়াই পাকিস্তানে জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক

খেলা ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:৩৫

পাঁচ বছর পর আবারো পাকিস্তানে জিম্বাবুয়ে। তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে মঙ্গলবার পাকিস্তানে পা রেখেছে রোডেশিয়ানরা। প্রধান কোচ ছাড়াই স্বাগতিকদের মুখোমুখি হবে তারা। কেননা দলের সফরসঙ্গী হননি প্রধান কোচ লালচাঁদ রাজপুত।

ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, সাবেক ভারতীয় ব্যাটসম্যানের পাকিস্তান সফরের অনুমতি ছিল। রাজপুতের পাকিস্তান সফরে না যাওয়ার কারণ পিসিবিকে জানায়নি জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

পাকিস্তানে সাতদিনের কোয়ারেন্টিন শেষে দলগত অনুশীলনে নামবে জিম্বাবুয়ে। লাহোরে ৩০শে অক্টোবর প্রথম ওয়ানডে দিয়ে সফর শুরু হবে জিম্বাবুয়ের। ১লা ও ৩রা নভেম্বর পরের দুই ম্যাচও হবে লাহোরেই। পরিবর্তন হয়েছে টি-টোয়েন্টি সিরিজের ভেন্যু।
৭, ৮ ও ১০ই নভেম্বরের টি-টোয়েন্টি ম্যাচগুলো মুলতানের বদলে হবে রাওয়ালপিন্ডিতে।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য ২২ সদস্যের তারুণ্য নির্ভর দল ঘোষণা করেছে পিসিবি। ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে ধারাবাহিক পারফরমেন্সের পরও জায়গা হয়নি শোয়েব মালিকের। দলে নেই মোহাম্মদ আমির, সরফরাজ আহমেদের মতো অভিজ্ঞরা। প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন প্রথম শ্রেণী ও টি-টোয়েন্টি অভিষেকে সেঞ্চুরি করা আব্দুল্লাহ শফিক। পাকিস্তানের প্রথম ও বিশ্বের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে এমন কৃতিত্ব দেখান ২০ বছর বয়সী এই ব্যাটসম্যান।

পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), হায়দার আলি, আবদুল্লাহ শফিক, ইমাম-উল-হক, হারিস সোহেল, আবিদ আলি, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, খুশদিল শাহ, মোহাম্মদ রিজওয়ান, ইফতিখার আহমেদ, ফাহিম আশরাফ, ইমাদ ওয়াসিম, রোহাইল নাজির, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ হাসানাইন, হারিস রউফ, মুসা খান, ওয়াহাব রিয়াজ, উসমান কাদের, জাফর গোহার।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

আরামবাগে ঘানা জাতীয় দলের দুই ফুটবলার

২৮ নভেম্বর ২০২০

ক্যাসিনো কাণ্ডের পর ঘুরে দাঁড়াতে চাইছে আরামবাগ ক্রীড়া সংঘ। আসন্ন মৌসুমে স্থানীয়দের পাশাপাশি বিদেশি তালিকাও ...

নাটকীয় জয়ে শুরু কিউইদের

২৮ নভেম্বর ২০২০

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে নিউজিল্যান্ডে ফিরলো আন্তর্জাতিক ক্রিকেট। দর্শকও ফিরলেন মাঠে। এদিন অকল্যান্ডে বারবার ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status