কঠিন কোয়ারেন্টিন শর্ত মেনে এলপিএলে দল পেলেন আফ্রিদি-গেইলরা

স্পোর্টস ডেস্ক

খেলা ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর বাতিল হয়েছে শ্রীলঙ্কার কঠোর কোয়ারেন্টিন নীতির কারণে। ১৪ দিনের কঠোর কোয়ারেন্টিন মেনে লঙ্কান প্রিমিয়ার লীগে (এলপিএল) খেলবেন বিদেশি ক্রিকেটাররা। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছে, ১৪ দিন ঘর থেকে বের হতে পারবেন না এমন শর্তে রাজি বিদেশি ক্রিকেটাররা। কয়েক দফা পিছিয়ে এলপিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে সোমবার। কোয়ারেন্টিন শর্ত মেনে খেলতে রাজি হওয়া বিদেশি ক্রিকেটারদের মধ্যে দল পেয়েছেন তারকাদের মধ্যে সবাই।

প্লেয়ার্স ড্রাফট থেকে টি-টোয়েন্টির বড় বড় তারকাদেরই দলে টেনেছে ফ্রাঞ্চাইজিগুলো। ইউনিভার্স বস খ্যাত ক্রিস গেইল ক্যান্ডি টাস্কার্সে, আন্দ্রে রাসেল, ডু প্লেসিসকে দলে ভিড়িয়েছে কলম্বো কিংস। গল গ্ল্যাডিয়েটর্সে গেলেন শহীদ আফ্রিদি, হযরতউল্লাহ জাজাই। উইন্ডিজের ক্রিকেটার ছাড়াও এবারের এলপিএল মাতাবেন দুই ইংলিশ ক্রিকেটার ডেভিড মালান ও লিয়াম প্লাংকেট।
পাকিস্তানি ক্রিকেটারদেরও আধিক্য বেশি এই টুর্নামেন্টে। শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, আসিফ আলি, মোহাম্মদ আমির দল পেয়েছেন। আয়ারল্যান্ডের পল স্টার্লিংকে দলে টেনেছে ডাম্বুলা। ভারতের দুই ক্রিকেটার মানপ্রীত সিং গনি ও মানবিন্দার বিসলা আছেন কলম্বো কিংসে। ভিন্ন তিনটি ভেন্যুতে (হাম্বানটোটা, পাল্লেকেলে, ডাম্বুলা) আগামী ১৪ই নভেম্বর মাঠে গড়াবে ৫ দলের প্রথম আসর। ফাইনাল হবে পাল্লেকেলেতে ৬ই ডিসেম্বর।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status