নির্বাচক হতে আগ্রহী নয় শাহরিয়ার নাফীস

স্পোর্টস রিপোর্টার

খেলা ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

জাতীয় দলের নির্বাচক প্যানেলে যুক্ত হতে পারে নতুন একজন! এরই মধ্যে সেই তালিকায় দুটি নাম সবচেয়ে বেশি এগিয়ে বলেই জানা গেছে। একজন স্পিনার আবদুর রাজ্জাক আরেক জন ওপেনিং ব্যাটসম্যান শাহরিয়ার নাফীস। দু’জনই জাতীয় দল থেকে বাদ পড়েছেন দীর্ঘ দিন আগে। যদিও এখনো তারা ঘরোয়া ক্রিকেটে নিয়মিত ক্রিকেটার। অবশ্য আবদুর রাজ্জাক এরই মধ্যে জানিয়ে দিয়েছেন আরো এক বছর অন্তত মাঠে খেলতে চান তিনি। অন্যদিকে গতকাল দৈনিক মানবজমিনকে শাহরিয়ার নাফীস জানিয়েছেন তিনিও এখন মাঠে খেলতে আগ্রহী। এমনকি তাকে নির্বাচক হওয়ার বিষয়টি বিসিবি থেকে জানানো হয়নি। তিনি বলেন, ‘আমি এমন কোনো প্রস্তাব বিসিবির কাছ থেকে পাইনি।
যা শুনেছি মিডিয়ার মাধ্যমে। তবে আমি  যেটা বলতে চাই তা হলো এখন আমি খেলতেই আগ্রহী। সামনে একটি টি-টোয়েন্টি লীগ আছে সেখানে খেলতে চাই। কারণ করোনার সময়টাতে কোনো ক্রিকেট ছিল না। যে কারণে আয় রোজগারও বন্ধ। এমন চলতে থাকলে বিপদ হবে। যে কারণে খেলেই আয় করতে হবে আমাকে। আমি এখন খেলা নিয়ে ভাবছি অন্য কিছু নয়।’ জাতীয় দলের প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব পালন করছেন মিনহাজুল আবেদিন নান্নু। তার সঙ্গে আরেক নির্বাচক হলেন হাবিবুল বাশার সুমন।

তবে গেল বছরই নির্বাচক প্যানেলে বড় পরিবর্তন আসার কথা ছিল। গুঞ্জন ছিল প্রধান নির্বাচক পদে পরিবর্তন আসছে। শেষ পর্যন্ত বিসিবি এই দু’জনের ওপরই আস্থা রেখেছেন। এখন নতুন গুঞ্জন তাদের সঙ্গে আরো একজন নির্বাচক যুক্ত হওয়া নিয়ে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

শফিউল আউট খালেদ ইন

৪ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি থেকে এবার ছিটকে গেলেন জাতীয় দলের তারকা পেসার শফিউল ইসলাম। গত ২৬শে নভেম্বর ...

ছোট পর্দায় আজকের খেলা

৪ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপবরিশাল-খুলনা দুপুর ১২টাঢাকা-রাজশাহী বিকাল ৫টা(টি-স্পোর্টস)ফুটবল বিশ্বকাপ বাছাইবাংলাদেশ-কাতার রাত ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status