চার্টার ফ্লাইটে ঢাকা আসবে নেপাল

স্পোর্টস রিপোর্টার

খেলা ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

আগেই চূড়ান্ত ছিল নভেম্বরে ফিফা উইন্ডোতে নেপালের সঙ্গে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। নেপালের কাছ থেকে আনুষ্ঠানিক চিঠি না পেলেও ম্যাচ দুটির দিনক্ষণ ও ভেন্যু চূড়ান্ত  করে ফেলেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে আগামী ১৩ ও ১৭ই নভেম্বর অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা এখনো নেপালের কাছ থেকে লিখিত কিছু পাইনি। তবে অল নেপাল ফুটবল ফেডারেশন আমাদের আবারো জানিয়েছে ম্যাচ দুটি তারা খেলতে চায়। যেহেতু দুই দেশের বিমান যোগাযোগ বন্ধ রয়েছে। তাই তারা চার্টার ফ্লাইট চূড়ান্ত করার পর অফিশিয়ালি চিঠি দিয়ে বিষয়টি নিশ্চিত করবে।’ নেপালের বিপক্ষে  বাংলাদেশ সর্বশেষ ম্যাচ খেলেছিল ২০১৮ সালে। ঘরের মাঠে অনুষ্ঠিত সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে সে ম্যাচে  ২-০ গোলে হেরেছিল বাংলাদেশ।
প্রায় দুই বছর পর সেই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামেই আবার নেপালের মুখোমুখি হবেন জামাল ভূঁইয়ারা। করোনা বিরতির আগে বাংলাদেশ সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছে গত জানুয়ারিতে। বঙ্গবন্ধু গোল্ড কাপে বুরুন্ডির বিপক্ষে ম্যাচ ছিল সেটি। আর বঙ্গবন্ধু স্টেডিয়ামে সবশেষ ম্যাচ হয়েছে মার্চে, প্রিমিয়ার লীগ ফুটবল চলছিল তখন। এদিকে  নেপাল ম্যাচ সামনে রেখে বাংলাদেশ দল প্রস্তুতি শুরু করবে আগামী ২৩শে অক্টোবর।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

শফিউল আউট খালেদ ইন

৪ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি থেকে এবার ছিটকে গেলেন জাতীয় দলের তারকা পেসার শফিউল ইসলাম। গত ২৬শে নভেম্বর ...

ছোট পর্দায় আজকের খেলা

৪ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপবরিশাল-খুলনা দুপুর ১২টাঢাকা-রাজশাহী বিকাল ৫টা(টি-স্পোর্টস)ফুটবল বিশ্বকাপ বাছাইবাংলাদেশ-কাতার রাত ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status