রুবেলের চার উইকেট, অঙ্কন-রাব্বির ফিফটি

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৯ অক্টোবর ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ১০:৪৫

ইনিংসের প্রথম বলেই গ্লান্স করে রুবেল হোসেনকে বাউন্ডারি মারলেন তামিম ইকবাল। এর পরই দেখা গেলো মাহমুদুল্লাহ একাদশের পেস তারকা রুবেলের বিধ্বিংসী রূপ। পরের ২৯ বলের ২৮টিতে কোনো রান দিলেন না রুবেল হোসেন। এ সময় তিনি তুলে নিলেন তানজিদ হাসান, এনামুল হক ও মোহাম্মদ মিঠুনের উইকেট। প্রথম স্পেলে ৩০ বছর বয়সী এ পেসারের বোলিং ফিগার ছিল ৫-৩-৫-৩। পরে আরো এক উইকেট নেন রুবেল। রোববার বিসিবি প্রেসিডেন্টস কাপে মাহমুদুল্লাহ একাদশের বিপক্ষে ২২১/৮ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে তামিম একাদশ। এই আসরে প্রথমবারের মতো খেলতে নেমে অর্ধশতক হাঁকান মাহিদুল ইসলাম অঙ্কন ও ইয়াসির আলী চৌধুরী রাব্বি।

মিরপুর শেরেবাংলা মাঠে এদিন টপ অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতায় ১৭ রানেই ৪ উইকেট হারায় তামিম একাদশ। পঞ্চম উইকেটে ১১১ রানের জুটিতে দলকে টেনে নেন ইয়াসির ও অঙ্কন। ৮১ বলে ৬২ রানের ইনিংস খেলেন ইয়াসির। আর ধৈর্যশীল ইনিংসে তরুণ ব্যাটসম্যান অঙ্কন করেন ১১০ বলে ৫৭ রান। ইনিংসে ৩৪ রানে ৪ উইকেট নেন রুবেল। টুর্নামেন্টে এখন পর্যন্ত এটি ব্যক্তিগত সেরা বোলিং। আসরে আগের দুই ম্যাচে তিনটি করে উইকেট নেন রুবেল।
টুর্নামেন্টে তিন ম্যাচে ২ পয়েন্ট সংগ্রহ মাহমুদুল্লাহ একাদশের। তামিম একাদশের সংগ্রহ দুই  ম্যাচে ২ পয়েন্ট। তিন ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে শান্ত একাদশ।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

তর সইছে না জেমি ডে’র

২ ডিসেম্বর ২০২০

ম্যানইউ-পিএসজি মহারণ আজ

২ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু জাতীয় টার্গেটবল শুরু

২ ডিসেম্বর ২০২০

হ্যান্ডবল, ভলিবল ও বাস্কেটবলের সমন্বয়ে নতুন খেলা টার্গেটবল। দু’পাশে দু’টি করে বাস্কেট থাকে। যেখালে গোল ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status