রিটস ব্রাউজারে স্মার্ট ব্রাউজিং, স্মার্ট আর্নিং

তথ্য প্রযুক্তি ১৯ অক্টোবর ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ২:৫৭

বাংলাদেশের রিটস (RITS) ব্রাউজার ইউজারদের জন্যে প্রথমবারের মত সুযোগ দিচ্ছে যত বেশি ব্রাউজিং তত বেশি আয়ের। যেকোন এন্ড্রয়েড ডিভাইজে ব্যবহার করা যাবে লাইটওয়েটেড দ্রুত গতির রিটস (RITS) ব্রাউজার এবং রেফার করা যাবে বন্ধুদের। যে যত বেশি রেফার এবং ব্রাউজিং করবে সে পাবে তত বেশি পয়েন্টস। আর পয়েন্ট মানেই হচ্ছে টাকা। তবে, সেই পয়েন্টস দিয়ে কেনা যাবে মোবাইল ডেটা কিংবা রিচার্জ করা যাবে নিজের নাম্বারে।

রিটস ব্রাউজারে দেয়া ডেইলি টাস্কগুলি পূরণ করলে পাওয়া যাবে বাড়তি পয়েন্টস এবং হ্যাপি আওয়ারে থাকছে দিগুণ আয়ের সুযোগ। অর্থাৎ, বেশি বেশি রিচার্জ অথবা মোবাইল ইন্টারনেট কেনার বাঁধ ভাঙ্গা ফিচারস। শিক্ষার্থীদের জন্যে এ এক অসাধারণ সুযোগ।
আরো আনন্দের বিষয় এই ব্রাউজার দিয়ে পয়েন্টস আয় করা শিখতে যে কারো সময় লাগবে মাত্র এক মিনিট! এসব কারনেই ইন্ডিয়ান স্মার্ট ছেলে মেয়েদের কাছে রিটস ব্রাউজারটি ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে।         

বিশ্বজুড়ে জনপ্রিয় এ ব্রাউজার প্রায় দুই মিলিয়নের বেশি ইউজার সমৃদ্ধ। রিটস ব্রাউজারে স্মুথ সার্ফিং'র সাথে অবশ্যই রয়েছে ব্যক্তিগত ডেটার সকল নিরাপত্তা, স্বল্প ডেটা খরচ করে লাইভ টিভি, রেডিও, আনলিমিটেড ভিডিওস সহ অনলাইন গেমিং-র সুযোগ, এড ফ্রি ইউটিউব এবং শুধুমাত্র পছন্দের কন্টেন্টগুলোর নোটিফিকেশন সেট করে রাখার মতন ঝামেলাহীন চমৎকার ব্রাউজিং এক্সপেরিয়েনস।

রিটস ব্রাইজার ডাউনলোড লিংক: shorturl.at/yI045


বিজ্ঞপ্তি

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

আরমান উদ্দীন

২০২০-১০-১৯ ০০:২৫:২৯

Very Good Browser,It Has Speed And There Are Many Sites It can Open,Some Browser Can't Open Some Sites But Rits Browser Is My Favourite,I Would Suggest Everyone To Download This Browser As Early As They Can For Best Browsing Experience,And This Can Enter The Sites The Other Browser Can't, It's Smart Too

আপনার মতামত দিন

তথ্য প্রযুক্তি অন্যান্য খবর

বদলে গেল জিমেইলের লোগো

২৩ অক্টোবর ২০২০

ক্যাসিও’র ই-লার্নিং সফটওয়্যার

অনলাইনে মানসম্মত শিক্ষার সুযোগ পাবে ২০ লাখেরও বেশি শিক্ষার্থীরা

২৮ সেপ্টেম্বর ২০২০



তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status