৭ দিনের মধ্যে পাওনা পরিশোধ করবে শেখ রাসেল

রুমানার দাবি-আগে শাস্তি পরে টাকা

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৯ অক্টোবর ২০২০, সোমবার

৭ দিনের মধ্যেই শেখ রাসেল ক্রীড়া চক্র থেকে পাওনা টাকা বুঝে পাবেন রুমানা আহমেদরা। এমনটাই নিশ্চিত করেছেন দলটির ম্যানেজার জাকির হোসেন। তবে দলটির বাংলাদেশ নারী ওয়ানডে দলের অধিনায়ক রুমানা বলেন, আগে টাকা নয়, শাস্তি দাবি করেছেন। গতকাল দৈনিক মানবজমিনকে তিনি বলেন, ‘আমরা টাকা পাওনা সেটি পাবো। তবে আমি আগে টাকা নয়, যে ম্যানেজার আমাকে পাওনা টাকা চাওয়াতে গালি দিয়েছে তার শাস্তি চাই। যদি সেটি না হয় তাহলে পরে এমন অনেকেই সাহস পাবে নারী ক্রিকেটারদের সঙ্গে খারাপ ব্যবহার করার। যে কারণে টাকা পাওয়ার চেয়ে আমার কাছে  তার (জাকির হোসেন) শাস্তিটাই মুখ্য।’ বিসিবির সিইও নিজামুদ্দিন চৌধুরী সুজনও জানিয়েছেন পার পাবেন না অভিযুক্ত। এমনকি নারী বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেলও চান দোষির শাস্তি হোক।

গতকাল নাদেল বলেন, ‘কোনো কারণ ছাড়া জাতীয় নারী দলের ক্রিকেটারদের কেউ অপমান করবে বা গালি দিবে এটি মোটেও গ্রহণযোগ্য নয়। আমি বিষয়টি সরাসরি  দেখছি না। তাই এই বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারবো না। তবে আমিও চাই যেন অবশ্যই শাস্তি হয়। যেন পরবর্তীতে কেউ এমন ঘটনার জন্ম দিতে না পারে।  গেল বছর নারী প্রিমিয়ার লীগে শেখ রাসেল ক্রীড়া চক্রের হয়ে খেলেছেন রুমানা আহমেদ। নারী ওয়ানডে দলের অধিনায়ক দলটি নিজের মত করে গুছিয়ে নিতে দায়িত্বও পালন করেন। তবে লীগ শেষ হওয়ার পর নিজেদের প্রাপ্য পারিশ্রমিকটুকু পাননি তারা। শুধুু তাই নয়, রুমানা যখন পাওনা টাকার জন্য ম্যানেজার জাকির হোসেনকে কল দেন তখন অকথ্য ভাষায় গালি দেয়া হয় এই ক্রিকেটারকে। করা হয় অপমান। শেষ পর্যন্ত রুমানা তার অপমানের বিচার চেয়ে বিসিবির সরণাপন্ন হন। লিখিত অভিযোগ করেন। সঙ্গে সেই গালির অডিও বিসিবিকে প্রদান করেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Rafiqul Chowdhury

২০২০-১০-১৯ ০৬:১০:০৩

বেজন্মা কাউকে ম্যানেজার বানালে এই রকম আচরণই করে । কারন পরিবার থেকে তারা আচরণ শিক্ষা পায়নি । পয়সার জোর বা চাটুকারিতার বিনিময়ে পদ পেয়ে নিজের স্বকীয়তা ভুলে যায় ।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

লীগ নিয়ে তামাশা চলছেই

খেলা শুরুর এক ঘণ্টা আগে আবার স্থগিত

৩১ জুলাই ২০২১

তিন লঙ্কান ক্রিকেটারকে ১৮ মাস নিষিদ্ধের সুপারিশ

৩১ জুলাই ২০২১

ধারণার চেয়েও বড় শাস্তির সুপারিশ করা হয়েছে শ্রীলঙ্কার তিন ক্রিকেটার কুশল মেন্ডিস, দানুশকা গুনাতিলাকা ও ...

অলিম্পিক অভিষেকেই বিশ্বরেকর্ড

৩১ জুলাই ২০২১

রিও অলিম্পিকে দক্ষিণ আফ্রিকা দলে ছিল না কোনো নারী সাঁতারু। তবে এবার অলিম্পিক অভিষেকে বিশ্বরেকর্ড ...



খেলা সর্বাধিক পঠিত



বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ

কোয়ারেন্টিনে আক্রান্ত দু’জন, আরও সতর্ক বিসিবি

DMCA.com Protection Status