রিয়ালকে হারিয়ে কাদিজের ইতিহাস

স্পোর্টস ডেস্ক

খেলা ১৮ অক্টোবর ২০২০, রোববার | সর্বশেষ আপডেট: ৩:৩০

১৪ বছর পর স্প্যানিশ লা লিগায় প্রত্যাবর্তন। ফেরাটা সুখকর হয়েছিল না কাদিজের। প্রথম ম্যাচ হেরে যায় তারা। দ্বিতীয় ম্যাচে হুয়েস্কার মাঠে জয়ের পর আবারো হার। চতুর্থ ম্যাচে এসে অ্যাথলেটিক বিলবাওয়ের মতো ক্লাবকে তাদের মাঠে হারিয়ে দেয় কাদিজ। এরপর গ্রানাডার সঙ্গে ড্র। অ্যাওয়ে ম্যাচের সাফল্যের অনুপ্রেরণাতেই কী না তারা রিয়ালকে মাদ্রিদকে তাদেরই মাঠে হারিয়ে দিয়েছে। শনিবার রাতে আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে কাদিজের জয় ১-০ ব্যবধানে। একমাত্র গোলটি করেছেন লোসানো।
এই জয়ে ইতিহাস গড়েছে কাদিজ। ১৯৯০-৯১ মৌসুম পর রিয়ালের বিপক্ষে জয় পেল তারা। ২৯ বছর আগের সেই জয়টাও ছিল ১-০ ব্যবধানেই। আর প্রথমবারের মতো রিয়ালকে কাদিজ হারিয়েছে অ্যাওয়ে ম্যাচে।

লা লিগায় রিয়ালের টানা ১৫ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ডের অবসান ঘটাল কাদিজ। প্রায় ১৭ মাস পর ঘরের মাঠে হওয়া লীগ ম্যাচে হারল জিনেদিন জিদানের দল। সবশেষ তারা ২-০ গোলে হেরেছিল রিয়াল বেতিসের কাছে, ২০১৯ সালে ১৯শে মে’তে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

আরামবাগে ঘানা জাতীয় দলের দুই ফুটবলার

২৮ নভেম্বর ২০২০

ক্যাসিনো কাণ্ডের পর ঘুরে দাঁড়াতে চাইছে আরামবাগ ক্রীড়া সংঘ। আসন্ন মৌসুমে স্থানীয়দের পাশাপাশি বিদেশি তালিকাও ...

নাটকীয় জয়ে শুরু কিউইদের

২৮ নভেম্বর ২০২০

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে নিউজিল্যান্ডে ফিরলো আন্তর্জাতিক ক্রিকেট। দর্শকও ফিরলেন মাঠে। এদিন অকল্যান্ডে বারবার ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status