শুটিংয়ে সম্ভাবনা দেখেন প্রতিমন্ত্রী

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৮ অক্টোবর ২০২০, রোববার

‘বাংলাদেশের ক্রীড়াঙ্গনে শুটিংয়ের আছে অপার সম্ভাবনা। আন্তর্জাতিক প্রতিযোগিতায় সবচেয়ে বেশি সাফল্য এই ডিসিপ্লিনটির। এখন পর্যন্ত দক্ষিণ এশিয়ান গেমসে সর্বোচ্চ ২৬টি সোনা এবং  কমনওয়েলথ গেমসে আছে আরো দু’টি সোনার পদক। তাই শুটিংয়ের সোনালী অতীতকে ফিরিয়ে আনতে সরকার প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করবে’, শনিবার দু’দিনব্যাপী শেখ রাসেল আন্তর্জাতিক অনলাইন এয়ার রাইফেল প্রতিযোগিতার উদ্বোধনকালে কথাগুলো বলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি। এ ছাড়া শুটারদের উন্নত প্রশিক্ষণ দিতে টোকিও অলিম্পিকের আগেই বিদেশ থেকে দক্ষ কোচ আনা হবে বলে জানান ক্রীড়া প্রতিমন্ত্রী। বাংলাদেশ শুটিং ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম ও বিকেএসপি’র মহাপরিচালক রাশিদুল হাসান এবং স্বাগত বক্তব্য দেন ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ অপু। আসরে বাংলাদেশ ছাড়াও ভারত, জাপান, ভুটান, ইন্দোনেশিয়া, পাকিস্তান ও দক্ষিণ কোরিয়ার শুটাররা অংশ নেবেন। দেশের হয়ে এই আসরে প্রতিনিধিত্ব করছেন আবদুল্লাহ হেল বাকি ও আতকীয়া হাসান দিশা।
১০ মিটার এয়ার রাইফেলে খেলা হবে ৬০ রাউন্ডে। প্রতিযোগিতার শীর্ষ জুটিকে ১০০০, দ্বিতীয় স্থান অজর্নকারী জুটিকে ৭০০ এবং তৃতীয় স্থান অর্জনকারী জুটিকে ৫০০ মার্কিন ডলার প্রাইজমানি দেয়া হবে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

শফিউল আউট খালেদ ইন

৪ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি থেকে এবার ছিটকে গেলেন জাতীয় দলের তারকা পেসার শফিউল ইসলাম। গত ২৬শে নভেম্বর ...

ছোট পর্দায় আজকের খেলা

৪ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপবরিশাল-খুলনা দুপুর ১২টাঢাকা-রাজশাহী বিকাল ৫টা(টি-স্পোর্টস)ফুটবল বিশ্বকাপ বাছাইবাংলাদেশ-কাতার রাত ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status