স্ত্রীকে হত্যার পর থানায় স্বামী

স্টাফ রিপোর্টার, সাভার থেকে

এক্সক্লুসিভ ১৮ অক্টোবর ২০২০, রোববার

 সাভারের আশুলিয়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে পাষণ্ড এক স্বামী। পরে বিষয়টি আশুলিয়া থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে। শনিবার দুপুরে আশুলিয়ার কাঁঠালতলা এলাকার ওহাবের ভাড়া বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। স্বেচ্ছায় আত্মসমর্পণকারী ওই স্বামীর নাম রিপন (৩০)। সে সিরাজগঞ্জের শাহজাদপুর থানার শিবরামপুর গ্রামের শুকচাঁদের ছেলে। এ ঘটনায় তাকে আটক করা হয়েছে। এছাড়া নিহত স্ত্রী শাহিনুর একই থানা এলাকার বাসিন্দা। সে আশুলিয়ার জামগড়া এলাকার ভাটিকান নামক তৈরি পোশাক কারখানায় কাজ করতো এবং সে কিছুদিন ধরে চাকরিচ্যুত হন।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত কুমার জানায়, রিপন নামে এক ব্যক্তি তার স্ত্রীকে হত্যা করে সিরাজগঞ্জের শাহজাদপুর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে। এই খবরের ভিত্তিতে আমরা ওই বাসায় গিয়ে তার কক্ষের তালা ভেঙে নিহতের মরদেহটি উদ্ধার করেছি। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের পাশাপাশি শাহজাদপুরে থানায় আটক রিপন মিয়াকে আশুলিয়া থানায় আনার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত দিন

এক্সক্লুসিভ অন্যান্য খবর

বিদ্যালয়ে টিকার অগ্রাধিকার চায় সংসদীয় কমিটি

৪ ডিসেম্বর ২০২০

প্রাথমিক ও মাধ্যমিক স্তরের ছাত্র-শিক্ষক ও কর্মচারীদেরকে করোনার  টিকা দেয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ...



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status