কলকাতা কথকতা

হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি সমানে টক্কর দিচ্ছে মীরাক্কেলের সঙ্গে

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা

কলকাতা কথকতা (১ মাস আগে) অক্টোবর ১১, ২০২০, রোববার, ৯:১৬ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

বাংলার দুই বিনোদন চ্যানেল জি বাংলা এবং স্টার জলসার লড়াই নতুন নয় দর্শকদের কাছে। কিন্তু, বাঙালির জীবন থেকে প্রায় হারিয়ে যাওয়া হাসি নিয়ে তাদের কাজিয়া এখন তুঙ্গে। জি বাংলা আজ রোববার শুরু করল স্ট্যান্ড আপ কমেডি শো মীরাক্কেল। স্টার জলসা শনিবারই শুরু করেছে হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি। দর্শকদের উপরি লাভ, শনি -রোববার আটটা থেকে সাড়ে নটা তাঁরা দেখবেন মীরাক্কেল। সাড়ে নটা থেকে এগারোটা স্টার জলসায় হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি। অর্থাৎ শনি, রবিতে রাত আটটা থেকে তিনঘন্টা দুই বাংলার মানুষরা দমফাটা হাসির জোয়ারে। হাসিওয়ালা অ্যান্ড কোম্পানিতে যীশু সেনগুপ্ত সঞ্চালক।
বিচারকের আসনে আছেন রজতাভ দত্ত, অপরাজিতা আড্ডি, অঙ্কুশ হাজরা। হাসির হররা নিয়ে মাঝেমধ্যে আসবেন খরাজ মুখোপাধ্যায়। প্রতিযোগীরা উভয় বাংলার। জমকালো অনুষ্ঠানটির ডিজাইন করা হয়েছে মীর আফসার আলির মীরাক্কেলকে টক্কর দেয়ার জন্যে। অর্থাৎ মীর বনাম যীশু এক অলিখিত লড়াই শুরু হয়েছে। এই স্ট্যান্ড আপ কমেডি জমজমাট হচ্ছে অঙ্কুশ এর মনমাতানো নাচে, কমেডিতে, রজতাভ'র বুদ্ধিদীপ্ত হাস্যরসে, অপরাজিতার লক্ষ্মীমন্ত উপস্থিতিতে। এই কমেডি শোতে মাঝে মধ্যে দেখা যাবে অঙ্কুশ হাজরার রিয়েল টাইম প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে। সব মিলিয়ে হাসি নিয়ে রুদ্ধশাস্ লড়াই। হাসতে হাসতেই দম বেরিয়ে যাবে বাঙালির।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ASHIS BANDYOPADHYAY

২০২০-১০-১৩ ০২:১৩:০৫

এবারের মিরাক্কেল সুপার ফ্লপ হবে, এটা আমি একজন নিয়মিত দর্শক হিসাবে বলতে পারি, মিরাক্কেল judges রা পরিবর্তন হয়েছে, কতটা ভালো হবে তা পরবর্তী সময়ে বলবে।

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর

কলকাতা  কথকতা   

স্টার জলসায় নতুন অবতারে মিঠুন, এবার সঙ্গে দেব

১ ডিসেম্বর ২০২০



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status