কলকাতা কথকতা

এস টি এফের জেরায় গোপন তথ্য ফাঁস করল চার বাংলাদেশি সুপারি কিলার

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা

কলকাতা কথকতা (২ মাস আগে) সেপ্টেম্বর ২৯, ২০২০, মঙ্গলবার, ৯:৩৪ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

তারা পেশাদার ঘাতক এবং বাংলাদেশেও তারা গুপ্ত খুনের ঘটনায় যুক্ত ছিল বলে চার সুপারি কিলার স্বীকার করেছে। এমনটাই দাবি করেছে স্পেশাল টাস্ক ফোর্স। এই চার বাংলাদেশি পেশাদার খুনিকে গ্রেপ্তার করা হয় বীরভূমের শান্তিনিকেতন থানার তালতোড় গ্রাম থেকে। বীরভূমের বিশিষ্ট তৃণমূল কংগ্রেস নেতা কাজল শেখকে  খুনের সুপারি নিয়ে এসেছিলো তারা। রং মিস্ত্রির ছদ্দবেশে তারা এই বাড়িতে থাকছিল। ধৃতদের কাছ থেকে একটি নাইন এম এম,  একটি সেভেন এম এম পিস্তল,  দুটি ওয়ান শটার ,  কার্তুজ  এবং পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। এস টি এফের জেরায় ধৃত যুবকরা জানিয়েছে রং এর কাজ করার অছিলায় তারা এই বাড়িটিতে আশ্রয় নেয়। তাদের বাড়ি ভাড়া নিতে সাহায্য করা খোশ মোহাম্মদ পুরের শেখ আনোয়ার আলি এবং শেখ কাজলকেও গ্রেপ্তার করেছে পুলিশ।
চার বাংলাদেশি  সুপারি কিলার হল-রফিক ফকির,  মুরাদ,  দিলওয়ার এবং বিলাল।এরা প্রত্যেকেই ঢাকা জেলার বাসিন্দা এবং বাংলাদেশে ওয়ান্টেড ক্রিমিনাল। এস টি এফ এখন খুঁজে বের করার চেষ্টা করছে যে কে এদের  সুপারি দিয়েছিলো। জেরার জবাবে চার ঘাতক জানিয়েছে,  তারা বেআইনি ভাবে সীমান্ত পার হয়ে ভারতে ঢুকেছে। তালতোড় গ্রামের বাসিন্দারা জানিয়েছেন,  এরা কারও সঙ্গে মেলামেশা করেনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mirza Golam Quddus K

২০২০-০৯-২৮ ২১:৫৫:৩৬

ভারতের কোন সংস্থা হয়ত এদের লালন করছে- যেমনটি BSF বাংলাদেশে গরু চোরাপথে পাঠায়। ওরা সব পারে- তিস্তার পানি না দিয়ে ওরা লক্ষ বাংলাদেশি হত্যা করছে।

samsulislam

২০২০-০৯-২৮ ২০:৪৩:২৯

এজন্য ভারতের সিমান্তে অত্যন্ত জরুরী।

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর

কলকাতা  কথকতা   

স্টার জলসায় নতুন অবতারে মিঠুন, এবার সঙ্গে দেব

১ ডিসেম্বর ২০২০



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status