ধর্ষক রবিউল ও রনি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে

অনলাইন ২৭ সেপ্টেম্বর ২০২০, রোববার, ১১:১৭

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণ মামলার আরও দুই আসামী ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান রনি ও রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রাতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে রনিকে গ্রেপ্তার করে র‍্যাব। ওদিকে রাতে নবীগঞ্জের ইনাতগঞ্জের নিজগ্রাম থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ।
এর আগে আরও দুই ধর্ষক সাইফুর ও আর্জুনকে গ্রেপ্তার করা হয়। গণধর্ষণের ঘটনায় মোট চার ধর্ষক গ্রেপ্তার হলো।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kawsar Aziz

২০২০-০৯-২৮ ১১:৫৫:৩১

they are Golden boy of our country, don't touch them. low is not for them becoz they are BAL supporter.

Md.Rubel

২০২০-০৯-২৮ ১১:৩১:৪৪

কতিপয় দুষ্ট লোকের কারণে ছাত্রলীগ সুনাম নষ্ট হচ্ছে ,বাংলার মাটিতে এদের এমন বিচার হওয়া উচিত যাতে করে এমন অপরাধ করার সাহস আর কারোর না হয়

Kazi

২০২০-০৯-২৭ ২১:২৫:২৬

এদেরকে একজন একজন করে গণ ধোলাইর জন্য জনগণের হাতে তুলে দিলেই সঠিক বিচার হয়ে যেত। কোর্ট কাছারি করে সময় ও সরকারী (জনগণের ) টাকা নষ্ট করে লাভ কি ?

সামসুদিদন চৌধুরী কচি

২০২০-০৯-২৭ ১৩:৩৫:২৭

দয়া করে এই চার জনের বড় করে ছবি এবং ঠিকানা সাথে পারিবারিক পরিচিতি দিলে ভাল হত। এদেরকেও আমরা ভাল ভাবে ধিক্কার এবং ঘৃণা করতে পারতাম।

shamsul

২০২০-০৯-২৮ ০০:১৬:১৬

I can bet my bottom dollar, it will end up like any other incident and as usual the honourable criminals will never be brought under justice as they are warriors of our prosperity: in the next few days there will be news on it, some social media protest, bla bla bla and then this army of criminal will rape or kill with renewed energy.Hats off!!

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মার্কিন নির্বাচন: আর ৭ দিন

বদলাচ্ছে রণকৌশল, ডলার উড়ে বেড়াচ্ছে বাতাসে

২৬ অক্টোবর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত