অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক

স্টাফ রিপোর্টার

অনলাইন ২৭ সেপ্টেম্বর ২০২০, রোববার, ১০:০১

বাংলাদেশের অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। রোববার রাতে প্রধান বিচারপতির পক্ষ থেকে পাঠানো এক শোকবার্তায় মরহুমেরর বিদেহী আত্মার মাগফিরাত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।
প্রধান ববিচারপতি বলেন, সুপ্রিম কোর্টের এই বিজ্ঞ সিনিয়র আইনজীবীর সঙ্গে তার সুদীর্ঘ ২৮ বছরের সুসম্পর্ক ছিল। তিনি অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে গিয়েছেন। একজন আইনজীবী হিসেবে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়।
অত্যন্ত গুণী, নির্লোভ এবং নির্মোহ একজন ব্যক্তি ছিলেন তিনি। আইনের শাসন এবং ন্যায়বিচার প্রতিষ্ঠায় তার অবদান অনস্বীকার্য। আইন অঙ্গনে তার অবদান জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে। তার মৃত্যুতে আইন অঙ্গনে এক অপূরণীয় শূন্যতা সৃষ্টি হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Abdul

২০২০-০৯-২৮ ১২:৩১:০৯

Doshe gune manush. Unar jemon dosh chilo, temri uni hoyto bhalo kaaj o korecchen ja ekmatro Allah SWT janen ebong ekmatro Allah SWT unar bichar shey hisabei korben. Jai houk, uni ekhon shobkichur urdhe, ebong unar shomorpke birup kotha bola thekey aamra biroto thaki. Allah SWT jeno duniyar shokol mumin o muninah ke maaf korun.

Kazi

২০২০-০৯-২৭ ২১:১৩:৪৪

Lastly died. I thought he will recover by special care as Attorney general of Government party. Innalillahi wa inna elaihi rajeun.

Munir Hossain

২০২০-০৯-২৭ ১২:৪৭:৩৬

প্রধান বিচারপতি সাহেব আপনি ভাড়াটিয়া বিচারপতি আপনার আদালতে মানুষ নেয় বিচার না পেলেও । আল্লাহর আদালতে নিশ্চয়ই নেয় বিচার পাবে।

Mahmud

২০২০-০৯-২৮ ০১:২০:০১

morar por o ki sabek hobena. naki AG hobar joggo ai deshe r keu nei?

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মার্কিন নির্বাচন: আর ৭ দিন

বদলাচ্ছে রণকৌশল, ডলার উড়ে বেড়াচ্ছে বাতাসে

২৬ অক্টোবর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত