স্ত্রীর মামলায় গ্রেপ্তার সংগীত পরিচালক ইমন, কারাগারে প্রেরণ

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৭ সেপ্টেম্বর ২০২০, রোববার | সর্বশেষ আপডেট: ৫:৩৮

স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় সংগীত পরিচালক শওকত আলী ইমনকে গ্রেপ্তার করেছে রাজধানীর রমনা থানা পুলিশ। শুক্রবার রাতে রাজধানীর রমনার বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। রমনা থানার পরিদর্শক (অপারেশন্স) মাহফুজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, গত ২০ সেপ্টেম্বর শওকত আলী ইমনের স্ত্রী রিদিতা রেজা বাদী হয়ে রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ইমনকে শুক্রবার রাতে তার ইস্কাটনের বাসা থেকে গ্রেপ্তার করা হয়। চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা রিদিতা রেজাকে বিয়ে করেন শওকত আলী ইমন। এটি তার তৃতীয় বিয়ে। প্রথম স্ত্রী অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিচ্ছেদের পর তিনি ২০১২ সালের ৬ ডিসেম্বর তিথি কবির নামে এক নৃত্যশিল্পীকে বিয়ে করেছিলেন।
তিথির সঙ্গেও তার বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও চাঁদা দাবির অভিযোগে সাবেক স্ত্রী তিথি রমনা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ২০১৪ সালের আগস্ট মাসে গ্রেফতার হয়ে শওকত আলী ইমন কারাগারে ছিলেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Khokon

২০২০-০৯-২৭ ০১:০৮:২১

বিয়ে করার নামে একটা কাগজে দস্তখত করে, বিয়ের কিছু দিন যেতে না যেতেই একে অপরের দোষারূপ করা, জেল, জরিপনা ইত্যাদি করে কি লাভ ? এর চেয়ে বিয়ে না করে western স্টাইলে থাকাই ভাল। বিয়ের নামে একটা পবিত্র জিনিসকে কলুষিত করা? যে মেয়ে জানে যে পূর্বের দুই স্ত্রী তালাক প্রাপ্ত, সেখানে তাঁর বিয়ে, ভবিতসত কোথায় ? তাহলে সেও কি একে অন্যের পথিক ? শুধু উভয়ি কি প্রতরনার নায়েক ? কেউ টাকার আর কেউ enjoyments ?

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

মা-মেয়ের পুল পার্টি

২১ অক্টোবর ২০২০

ওয়েব সিরিজে কপিল শর্মা

২১ অক্টোবর ২০২০

কঙ্গনাকে ধর্ষণের হুমকি

২১ অক্টোবর ২০২০

সবুজে রাঙাবেন পরী

২০ অক্টোবর ২০২০

তানহার টার্গেট

২১ অক্টোবর ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত