ঢাকায় পৃথক ঘটনায় নারীসহ পাঁচজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার

দেশ বিদেশ ২৭ সেপ্টেম্বর ২০২০, রোববার

ঢাকায় পৃথক ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। তেজগাঁও শিল্পাঞ্চল থানার মহাখালী এলাকায় এসির কাজ করতে গিয়ে ভবন থেকে পড়ে অনন্ত চন্দ্র ম-লের (২৫) মৃত্যু হয়েছে। ভাষানটেক এলাকায় বোনের ওপর অভিমান করে সুমনা আক্তার (১৬) নামের কিশোরী আত্মহত্যা করেছে। মতিঝিলের কমলাপুরে ক্রিকেট বল আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফেরদৌস হাসান শুভ নামের (১৮) স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। খিলক্ষেতের বনরূপা এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২৫) যুবকের মৃত্যু হয়েছে এবং দক্ষিণখান এলাকায় সৎ ছেলের ছুরিকাঘাতে মহর উদ্দিন মিলন (৪০) নামের পিতা নিহত হয়েছেন।
পুলিশ জানিয়েছে, গতকাল দুপুর দেড়টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার মহাখালীর রওজা গ্রীন ১৬৫নং নিপ্পন বটতলা এলাকায় ১১ তলা ভবনের বাইরে এসি মেরামতের কাজ করার সময় অসাবধানতাবশত পড়ে যান অনন্ত। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। নিহত অনন্ত ৯৮ নং মেরাদিয়া হিন্দুপাড়া এলাকায় থাকতো।
সে ওই এলাকার সুশীল ম-লের ছেলে।
বিদ্যুতস্পৃষ্ট হয়ে নিহত স্কুল শিক্ষার্থীর সহপাঠী সাহাদাত হোসেন জানিয়েছে, গতকাল দুপুর ১টার দিকে মতিঝিলের দক্ষিণ কমলাপুরের বাসার সামনে ক্রিকেট খেলার সময় বল পাশের একটি বাসার টিনের চালে পড়ে। বিদ্যুতের খুঁটি দিয়ে উঠে ওই বল আনতে গেলে শুভ বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। মৃত শুভ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রেজাউল করিমের ছেলে। তিন ভাইয়ের মধ্যে সে বড়। দক্ষিণ কমলাপুরের ১১৬ নম্বর বাসায় পরিবারের সঙ্গে সে থাকতো। আরবিএফ শাহিন কলেজের ইন্টার মিডিয়েট শিক্ষার্থী।
শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে খিলক্ষেতের বনরূপা এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২৫) যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঢাকা বিমানবন্দর রেলওয়ে স্টেশনের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মো. মহিউদ্দিন জানান, বনরূপা রেলগেট সংলগ্ন রেললাইনের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তার মাথা থেঁতলানো ছিল। ধারণা করা হচ্ছে ট্রেনের ধাক্কায় তিনি নিহত হয়েছেন। নিহতের নাম-পরিচয়ও জানা যায়নি। তার পরনে ছিল প্যান্ট ও খয়েরি রঙের হাফহাতা গেঞ্জি।
ভাষানটেকের কচুক্ষেত এলাকায় বোনের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুমনা আক্তার (১৬)। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে ঘটনাটি ঘটেছে। নিহতের বাবা তারা মিয়া জানান, বোনের সঙ্গে অভিমান করে বাসার একটি রুমে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর অনেক ডাকাডাকি করলেও তার কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখা যায় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে সে ফাঁস দিয়েছে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, তাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার সফিপুর উপজেলার সরদারকান্দি গ্রামে। বর্তমানে কচুক্ষেত এলাকায় তারা থাকেন। সুমনা বিএফ শাহীন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ওদিকে, দক্ষিণ এলাকায় শুক্রবার দিবাগত রাতে সৎ ছেলের ছুরিকাঘাতে মিলন শেখ ওরফে মোহর উদ্দিন (৪৫) নিহত হয়েছেন। নিহতের ছোট ভাই হৃদয় জানান, তার ভাই পেশায় রাজমিস্ত্রি ছিলেন। তিনি দক্ষিণখানে চোরাইটেক এলাকায় পরিবারের সঙ্গে একটি বাসায় থাকতেন। শুক্রবার মোহরের ষোল বছর বয়সী সৎ ছেলে ইয়াছিনের সঙ্গে আর্থিক বিষয় নিয়ে ঝগড়া হয়। তর্কাতর্কির একপর্যায়ে ইয়াছিন মোহরের বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখান চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে মোহর উদ্দিন সাত বছর আগে আছমা নামে এক নারীকে বিয়ে করেন। কিন্তু তার সৎ ছেলে ইয়াছিনকে সহ্য করতে পারতেন না। মাঝেমধ্যে ইয়াছিন তার মায়ের কাছে এলে তিনি খারাপ ব্যবহার করতেন। শুক্রবার ইয়াছিন তার মায়ের কাছে এলে মোহর উদ্দিন গালমন্দ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ইয়াছিন তার সৎ বাবাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আপনার মতামত দিন

দেশ বিদেশ অন্যান্য খবর

২৫ বছরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি

২৪ অক্টোবর ২০২০

২৫ বছরে পা রাখলো ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। দীর্ঘ এ সময়ে সদস্যদের পেশাগত উন্নয়ন ও ...

রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবি নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার

২৫ অক্টোবর ২০২০

আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার ৩৬ ঘণ্টা ...

মিয়ানমারের বিরুদ্ধে ৫০০ পৃষ্ঠার নথি জমা দিয়েছে গাম্বিয়া

২৫ অক্টোবর ২০২০

আন্তর্জাতিক বিচার আদালতে (আইসিজে) মিয়ানমারের বিরুদ্ধে দায়ের করা মামলার পূর্ণাঙ্গ আবেদন জমা দিয়েছে গাম্বিয়া। আঞ্চলিক ...

সরকারী পৃষ্ঠপোষকতায় ব্যাপকভাবে ঈদে মিলাদুন্নবী পালনের দাবি

২৪ অক্টোবর ২০২০

সরকারী পৃষ্ঠপোষকতায় ব্যাপকভাবে ঈদে মিলাদুন্নবী পালনের দাবি জানিয়েছে আর্ন্তজাতিক সাইয়িদুল আ’ইয়াদ শরীফ। শনিবার জাতীয় প্রেসক্লাবের ...

টাকা দিলেই মেলে নদীতে ইলিশ ধরার অনুমতি

২৪ অক্টোবর ২০২০

 নদীতে ইলিশ ধরা নিষিদ্ধ থাকলেও নৌপুলিশকে টাকা দিলেই মেঘনায় ইলিশ ধরার অনুমতি পাচ্ছেন জেলেরা। জেলেরা ...

ফ্রান্সের বহুতল সরকারি ভবনে বিতর্কিত সেই কার্টুুন প্রদর্শন

২৪ অক্টোবর ২০২০

শার্লি এবদোর যে কার্টুন নিয়ে এত বিতর্ক সেটিই এবার ফ্রান্সের সরকারি ভবনগুলোতে প্রদর্শন করা হচ্ছে। ...

মারা গেল সেই শিশুটি

২৩ অক্টোবর ২০২০

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত ঘোষণার কয়েক ঘণ্টা পর কবরস্থানে বেঁচে ওঠা ৬ দিন বয়সী ...



দেশ বিদেশ সর্বাধিক পঠিত