স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ

ছাত্রলীগ কর্মী সাইফুরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা, অস্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার

অনলাইন ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ১০:৩৬ | সর্বশেষ আপডেট: ৬:৫১

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় জড়িত ছাত্রলীগ কর্মী সাইফুরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ ভোরে শাহ পরান থানায় ধর্ষিতার স্বামী মামলাটি দায়ের করেন।

এর আগে গতকাল রাতে ছাত্রাবাসে পুলিশ অভিযান চালায়। এ সময় সাইফুরের রুম থেকে একটি আগ্নেয়াস্ত্র, চারটি লম্বা দা, একটি ছুরি ও দুটি জিআই পাইপ উদ্ধার করা হয়। রাত ২টার দিকে নগরীর শাহপরাণ থানা পুলিশ এমসি কলেজের নতুন ছাত্রাবাসে অভিযান চালায়। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এতে কলেজের শিক্ষার্থীসহ স্থানীয় সচেতন নাগরিকদের মধ্যে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বুকে স্ট্যাটাস দিয়ে এ ঘটনার তীব্র নিন্দা ও ধর্ষকদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।


কলেজ সূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতিতে কলেজ ও ছাত্রাবাস বন্ধ থাকলেও সাইফুর অবৈধভাবে ছাত্রাবাসে অবস্থান করছিলেন।
তিনি সহযোগীদের নিয়ে কলেজ ক্যাম্পাস, টিলাগড় ও বালুচর এলাকায় ছিনতাই, অপহরণ ও মাদক ব্যবসা করতেন বলে অভিযোগ পাওয়া গেছে। রাতে বন্ধ ছাত্রাবাসে নিয়মিত জুয়া ও মাদকের আসর বসাতেন এমন অভিযোগও রয়েছে সাইফুরের বিরুদ্ধে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

advocate iqbal

২০২০-০৯-২৬ ১৬:৪৯:০৬

sk. hasinar sonar selera koto sundor coritro .wabaidul kadesr er pocha boktrita .no 1 fata kesto koi oi hala .awamiligue podotag kore na kann?tara jatike ki dicce .amra kono dol cai na.hoy sena sashok asuk na hoy jatio sorkar asuk sob doler lok nie coluk .evabe desh colte pare na.eder bicar hobe na konodin samoik .hall khola kano? police kothae arrest kore na kano?RAB ke dae na keno?

tarek

২০২০-০৯-২৬ ০১:৩৯:২৫

পূণ্যভূমি সিলেট আজ কলঙ্কিত!!! নরপশু হানাদার বাহিনীর হাত থেকে অবশেষে রক্ষা পেলোনা প্রাণপ্রিয় বিদ্যাপীঠ এম সি কলেজে ধর্ষিত সিলেটের প্রতি ইঞ্চি মাটি, নিন্দিত সিলেট! এই রকম ধর্ষণ, জাহেলী যোগের বর্বরতাকে ও হার মানালো। তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই অবিলম্বে ধর্ষণকারীদের ফাঁসি চাই।

হাসান, চট্টগ্রাম।

২০২০-০৯-২৬ ১০:৫৭:৩১

কি মতামত দেব, ভাষা খুঁজে পাচ্ছি না।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মৃত্যু ৫৭০০ ছাড়ালো

একদিনে করোনায় প্রাণ গেলো ২৪ জনের, শনাক্ত ১৫৪৫

২১ অক্টোবর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত



বসনিয়ার জঙ্গলে বাংলাদেশিদের মানবেতর জীবন

বেঁচে থাকা দায়, তবুও দেশে ফিরতে নারাজ