টাইগারদের ব্যাটিং পরামর্শক হতে আগ্রহী জন লুইস

স্পোর্টস ডেস্ক

খেলা ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

শ্রীলঙ্কা সফরের জন্য ব্যাটিং পরামর্শক হিসেবে ক্রেইগ ম্যাকমিলানকে নিয়োগ দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু বাবার মৃত্যুর কারণে শুরুর আগেই শেষ হয়ে যায় ম্যাকমিলানের বাংলাদেশ অধ্যায়। নতুন ব্যাটিং পরামর্শকের খোঁজে নামে বিসিবি। আজ সংবাদমাধ্যম ক্রিকবাজ জানিয়েছে, টাইগারদের ব্যাটিং পরামর্শক হতে আগ্রহ দেখিয়েছেন ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার জন লুইস। শিগগিরই ইন্টারভিউ দিতে ঢাকায় আসবেন তিনি। বিসিবি’র ক্রিকেট অপারেশন চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘আমরা তার (লুইস) সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছি।’ ক্রিকবাজ আরো জানিয়েছে, জন লুইস ছাড়াও কয়েকজনের সঙ্গে যোগাযোগ রাখছে বিসিবি। তবে তাদের নাম গোপন রাখা হয়েছে।
একটি সূত্রে জানা গেছে, ইংল্যান্ডের হয়ে ১৩ ওয়ানডে ও একটি টেস্ট খেলা জন লুইসকে জরুরিভিত্তিতে ভিসা দেওয়ার অনুরোধ জানিয়ে লন্ডনের বাংলাদেশ হাইকমিশনে চিঠি পাঠিয়েছে বিসিবি। সম্প্রতি ইংল্যান্ড দলের খ-কালীন ব্যাটিং কোচ হিসেবে কাজ করেছেন জন লুইস।
এর আগে শ্রীলঙ্কা দলের ব্যাটিং কোচ হিসেবেও দায়িত্ব পালন করেন। তার সময়ে দক্ষিণ আফ্রিকায় গিয়ে প্রথমবারের মতো টেস্ট সিরিজও জিতেছিল শ্রীলঙ্কা। এ ছাড়া ডারহামের হেড কোচ হিসেবে তিনি জিতেছেন কাউন্টির শিরোপাও। রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ জেতার পাশাপাশি ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে রানার্স-আপ হওয়ার মতো সাফল্যও আছে এই কোচের ঝুলিতে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

৭ দিনের মধ্যে পাওনা পরিশোধ করবে শেখ রাসেল

রুমানার দাবি-আগে শাস্তি পরে টাকা

১৯ অক্টোবর ২০২০

নারী দলের প্রধান নির্বাচক চূড়ান্ত

চীনের অভিজ্ঞতায় দল সাজাবেন মঞ্জু

১৯ অক্টোবর ২০২০

ছোট পর্দায় আজকের খেলা

১৯ অক্টোবর ২০২০

ইংলিশ প্রিমিয়ার লীগওয়েস্ট ব্রম-বার্নলি রাত ১০:৩০লিডস-উলভারহ্যাম্পটন রাত ১টা(স্টার সিলেক্ট-২)আইপিএল ২০২০চেন্নাই-রাজস্থান ...



খেলা সর্বাধিক পঠিত



৭ দিনের মধ্যে পাওনা পরিশোধ করবে শেখ রাসেল

রুমানার দাবি-আগে শাস্তি পরে টাকা

নারী দলের প্রধান নির্বাচক চূড়ান্ত

চীনের অভিজ্ঞতায় দল সাজাবেন মঞ্জু