ইরাবের সভাপতি সাব্বির, সম্পাদক সুমন

স্টাফ রিপোর্টার

শিক্ষাঙ্গন ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন ‘এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশেন, বাংলাদেশ (ইরাব)’-এর ২০২০-২১ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের ড্রিম স্কয়ার রিসোর্টে নির্বাচন শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হন দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি সাব্বির নেওয়াজ ও সাধারণ সম্পাদক দৈনিক কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার শরীফুল আলম সুমন। এর আগে ইরাবের বিগত কমিটির সভাপতি মুসতাক আহমেদের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভায় ইরাবের পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় তার কার্যক্রম বিলুপ্ত ঘোষণা করে সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য আমানুর রহমানকে প্রধান নির্বাচন কমিশনার, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এবং ইরাবের প্রতিষ্ঠাতা সদস্য রিয়াজ চৌধুরী এবং রাইজিংবিডির নিজস্ব প্রতিনিধি আবু বকর ইয়ামিনকে নির্বাচন কমিশনার করে নির্বাচন পরিচালনার দায়িত্ব দেয়া হয়।

নতুন কমিটিতে সাব্বির নেওয়াজ ও শরীফুল আলম সুমন ছাড়া অন্য পদগুলোতে নির্বাচিতরা হন- সহ-সভাপতি নিজামুল হক (দৈনিক ইত্তেফাক), যুগ্ম-সাধারণ সম্পাদক এম এম জসিম (দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড), কোষাধ্যক্ষ ফারুক হোসাইন (দৈনিক ইনকিলাব), সাংগঠনিক সম্পাদক এম এইচ রবিন (দৈনিক আমাদের সময়), দপ্তর সম্পাদক সোলায়মান সালমান (ডেইলি সান), প্রচার ও প্রকাশনা সম্পাদক রশিদ আল রুহানী (দৈনিক দেশ রূপান্তর), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সাইফ সুজন (দৈনিক বণিক বার্তা), তথ্য প্রযুক্তি, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুরাদ হোসাইন (জাগোনিউজ)। এছাড়া নির্বাহী সদস্য হিসেবে মোশতাক আহমেদ (দৈনিক যুগান্তর), ইসমাইল হোসাইন (বাংলানিউজ২৪.কম) এবং তানিয়া আক্তার (ঢাকা টাইমস) নির্বাচিত হয়েছেন।

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর

নর্থ সাউথে বিশ্ববিদ্যালয়ে ২০ শতাংশ টিউশন ফি কমিয়ে আনার ঘোষণা

বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্তে অসন্তোষ, আন্দোলন চালিয়ে নেবার সিদ্ধান্ত

২০ অক্টোবর ২০২০



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত