‘‘বিএনপি অবৈধ পথে ক্ষমতায় আসার চেষ্টা করছে’’

অনলাইন ডেস্ক

অনলাইন ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ১১:৫৩

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ‘অবৈধ পথে চোরাগলি দিয়ে’ ক্ষমতায় আসার চেষ্টা করছে।  আজ শুক্রবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকম-লীর বৈঠক তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ কখনো যড়যন্ত্রের রাজনীতি করে না। ষড়যন্ত্র বরদাশত করে না। আওয়ামী লীগই বারবার ষড়যন্ত্রের রাজনীতির শিকার হয়েছে। প্রধানমন্ত্রী সর্বোচ্চ মানবিকতা ও উদারতা দেখিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জামিনে (নির্বাহী আদেশে) মুক্তি দিয়েছেন। বিএনপি যদি এই উদারতাকে দুর্বলতা ভাবে, তবে তারা ভুল করবে।
কাদের বলেন, আওয়ামী লীগ সবসময় জনগণের আবেগ-ভালোবাসা ও আশা-আকাক্সক্ষাকে ধারণ করে এবং কাজকর্মে তা প্রতিফলন করে। আর বিএনপি জনগণের প্রতি আস্থাহীন হয়ে বারবার ভুল করে জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত হয়েছে।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মকবুল

২০২০-০৯-২৫ ০০:০৭:৫৩

যা মুখে আসে বলে যান , হায় রে রাজনীতি !!

Ena

২০২০-০৯-২৪ ২৩:৫২:৪৭

বিরোধীদলকে মেরেফেলেছেন অনেক আগে! তারা তো আপনারদের আতংক নয়। আপনাদের কথার মাঝে বিএনপিকে বাচাঁতে চান। ছাত্রলীগের একটা জেলে সেক্রেটারি ২০০০ হাজার কোটি টাকা পাচারের অভিযোগে গ্রেপ্তার। এক ড্রাইভারের কি অবস্থা! আর তার বসের তো হিসাব নেওয়া সম্ভব না। আপনাদের কি অবস্থা আমাদের জানা দরকার নেই। অনুমান করলে বুঝা যাই। আপনারা আপনাদেরই হুমকি! শুধু বলি এই পৃথিবীতেই যেন মানুষের প্রতিটি পাপের বিচার আল্লাহ যেন করে। দেখে যেতে চায়। অনুরোধ করি বংগবন্ধু, স্বাধীনতা, মুক্তিযুদ্ধের নাম ভাংগিয়ে আর কত দিন চলবেন। আসলে কি আপনাদের দেশ প্রেম আছে! সোহেলতাজের মত দেশ প্রেমিকের দরকার এদেশে।

Islam

২০২০-০৯-২৫ ১২:২৬:৪৫

Only a credible election can justify your statement

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ওয়ালটনের নতুন মডেলের ল্যাপটপ উদ্বোধন করলেন আইসিটি সচিব

২৪ অক্টোবর ২০২০

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম বলেছেন, ‘মেইড ইন ...



অনলাইন সর্বাধিক পঠিত