অনূর্ধ্ব-১৯ দল নেমে এলো ২৮ জনে

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

মাস খানেক আগে বিকেএসপিতে অনূর্ধ্ব-১৯ দলের প্রস্তুতি ক্যাম্প শুরু হয় ৪৬ জনকে নিয়ে। চার সপ্তাহের স্কিল ক্যাম্পের জন্য সংখ্যাটা ২৮ জনে নামিয়ে আনা হলো। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি এটাও নিশ্চিত করেছে, আগামী ১লা অক্টোবর বিকেএসপিতে শুরু হবে প্রাথমিক দলের স্কিল ট্রেনিং। দুদিন আগে মিরপুর ক্রীড়া পল্লীতে চলে আসবেন ক্রিকেটাররা। ৩০শে সেপ্টেম্বর করোনা টেস্টের পর তাদের নেয়া হবে ক্যাম্পে। নিজেদের মধ্যে ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর পাঁচটি ৫০ ওভারের ম্যাচ খেলবে যুবারা। ক্যাম্পের শুরু থেকেই প্রধান কোচ নাভিদ নেওয়াজ ও ট্রেনার রিচার্ড স্টনিয়ারের সান্নিধ্য পাবেন ক্রিকেটাররা।
অনূর্ধ্ব-১৯ দলের নির্বাচক সাজ্জাদ আহমেদ শিপন বলেন, ‘ এই দলকে আমরা আগামী দুই বছর দেখবো। সিরিজ বা টুর্নামেন্ট হলে এদের মধ্য থেকেই আমরা ১৫ জন বাছাই করে খেলাবো। ম্যাচ খেলিয়েই ওদের তৈরি করা হবে।’
অনূর্ধ্ব-১৯ প্রাথমিক দল
মফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন, হাবিবুর শেখ, প্রান্তিক নওরোজ, শাহরিয়ার, সোহাগ আলী, মেহরাব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মো: খালিদ হাসান, আইচ মোল্লাহ, আশরাফুল হাসান রিয়াদ খান, মুশফিক হাসান, আরিফ আহমেদ, বায়োজিদ মিয়া, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব, নাঈমুর রহমান, আশরাফুল আলম, মিসবাহ আহমেদ, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান, জিল্লুর রহমান ও জাকারিয়া ইসলাম।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

৪৭ বছর পর নিজ মাঠে লেস্টারের কাছে হার আর্সেনালের

২৭ অক্টোবর ২০২০

ইংলিশ প্রিমিয়ার লীগে গত রোববার রাতে লেস্টার সিটির কাছে ১-০ গোলে পরাজিত হয় আর্সেনাল। ৪৭ ...

বার্সেলোনা ম্যাচ নিয়ে উদ্বিগ্ন নয় জুভেন্টাস

২৭ অক্টোবর ২০২০

উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ মহারণে আসছে বুধবার বার্সেলোনার মুখোমুখি হবে জুভেন্টাস। এর আগে হোঁচট খেলো ইতালিয়ান ...

ছোট পর্দায় আজকের খেলা

২৭ অক্টোবর ২০২০

আইপিএল ২০২০হায়দরাবাদ-দিল্লি রাত ৮টা(স্টার স্পোর্টস, গাজী টিভি)উয়েফা চ্যাম্পিয়ন্স লীগলোকোমটিভ মস্কো-বায়ার্ন রাত ...

পগবা বললেন ‘ভুয়া খবর’

২৬ অক্টোবর ২০২০



খেলা সর্বাধিক পঠিত