আইপিএলে ‘ড্রাগ পার্টি’ নিয়ে বোমা ফাটালেন শার্লিন চোপড়া

স্পোর্টস ডেস্ক

খেলা ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৪:০৮

সম্প্রতি বলিউডের প্রথম শ্রেণির কয়েকজন তারকার ‘ড্রাগ কালচার’ নিয়ে পুলিশকে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এবার নতুন বোমা ফাটালেন ভারতের আরেক মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়া। ৩৬ বছর বয়সী শার্লিনের দাবি, আইপিএলের কোনো এক ম্যাচের পর ক্রিকেটারদের স্ত্রী ও বলিউড তারকাদের ‘ড্রাগ পার্টি’ করতে দেখেছেন তিনি।

আজ (বৃহস্পতিবার) এবিপি নিউজকে শার্লিন চোপড়া জানান, কোনো এক আইপিএল আসরে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে ইডেন গার্ডেন্সে গিয়েছিলেন তিনি। সেদিনই ম্যাচের পর এক পার্টি আয়োজন করা হয়। সেখানে আমন্ত্রিত অতিথি হিসেবে শার্লিনের সঙ্গে আরো অনেক অভিনেতা-অভিনেত্রী, তারকা ক্রিকেটার ও তাদের স্ত্রীরাও উপস্থিত ছিলেন।  পার্টি শেষে ওয়াশরুমে যাবার পরই চমকে যান শার্লিন। নিজ চোখেই বিশ্বাস করতে পারছিলেন না।

শার্লিন বলেন,  ‘একবার আমি কলকাতা গিয়েছিলাম কেকেআরের একটি ম্যাচ দেখতে। ম্যাচের পর আমাকে একটি পার্টিতে আমন্ত্রণ করা হয়। সেখানে তারকা ক্রিকেটার ও তাদের স্ত্রীরাও ছিলেন।
পার্টিটা আমি খুবই উপভোগ করি। কিন্তু নাচতে নাচতে এক পর্যায়ে ক্লান্ত হয়ে যাওয়ায় ওয়াশরুমে গেলাম। এরপর যে দশ্য দেখলাম, সেটা বিস্ময়কেও অতিক্রম করে যায়। লেডিস ওয়াশরুম এরিয়ায় তারকা ক্রিকেটারদের স্ত্রীরা কোকেইন সেবন করছে। আমাকে দেখার পর ওরা মুচকি হাসি হাসলো। আমিও হাসলাম।’

শার্লিন চোপড়ার দাবি, সেই মুহূর্তে জেন্টস ওয়াশরুমে গেলেও একই দৃশ্য দেখতে পেতেন তিনি। শার্লিন বলেন, ‘এসব দেখার পর আমার মনে হচ্ছিল ভুল কোনো জায়গায় চলে এসেছি। একদিকে নাচানাচি, গান-বাজনা অন্যদিকে একটার পর পর একটা ড্রাগ পার্টি চলছিল। আমি যদি ছেলেদের ওয়াশরুমে যেতাম, আমি নিশ্চিত একই দৃশ্য দেখতে পেতাম।’

শার্লিন চোপড়া নির্দিষ্ট করে কোনো ক্রিকেটারের নাম কিংবা আইপিএলের কোন আসরে এ ঘটনা ঘটেছে, সংবাদমাধ্যমে তার কিছুই প্রকাশ করেননি। তবে তিনি জানিয়েছেন, এসব বিষয়ে ভারতের নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোকে (এনসিবি) সহযোগিতা করতে চান। যখনই তাকে ডাকা হবে হাজির হয়ে বিস্তারিত খুলে বলবেন তিনি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



৭ দিনের মধ্যে পাওনা পরিশোধ করবে শেখ রাসেল

রুমানার দাবি-আগে শাস্তি পরে টাকা