বার্সাকে প্যাঁচে ফেলে অ্যাটলেটিকোতে যাওয়ার রাস্তা খুললেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক

খেলা ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ১১:০৫

লুইস সুয়ারেজকে সরাসরি লীগ প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের হাতে ছেড়ে দিতে রাজি ছিলেন না বার্সেলোনা সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ। কিন্তু সুয়ারেজ নাছোড় বান্দা। বার্সেলোনাকে প্যাঁচে ফেলেই অবশেষে অ্যাটলেটিকো মাদ্রিদে যাওয়ার রাস্তা খুললেন তিনি।
বার্সেলোনার সঙ্গে চুক্তির আরো এক বছর বাকি উরুগুইয়ান তারকা সুয়ারেজের। তবে ২০২১ সালের জুন পর্যন্ত চুক্তি থাকলেও সমঝোতার ভিত্তিতে সেটার ইতি টেনেছেন ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকার। প্রথমে জুভেন্টাসে যোগ দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু নানান জটিলতায় শেষ পর্যন্ত আর হয়নি সেটি। এরপর অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে যোগাযোগ করেন সুয়ারেজ। অ্যাটলেটিকো কোচ ডিয়েগো সিমিওনেও এই স্ট্রাইকারকে দলে চাইছেন।
স্প্যানিশ সংবাদমাধ্যম জানায়, সুয়ারেজের সঙ্গে ২ বছরের চুক্তি করতে রাজি অ্যাটলেটিকো। কিন্তু বাধ সাধেন বার্সা সভাপতি বার্তোমেউ। সভাপতির আচরণে ক্ষুব্ধ সুয়ারেজও জানিয়ে দেন- হয় তাকে অ্যাটলেটিকো মাদ্রিদে যেতে দিতে হবে, না হয় তিনি আগামী বছরের জুন পর্যন্ত বার্সেলোনাতেই থাকবেন। খেলেন না খেলেন এই সময়ে সম্পূর্ণ বেতনই দিতে হবে তাকে।
বিষয়টি সমাধান করতে মঙ্গলবার বৈঠকে বসেছিলেন সুয়ারেজের আইনজীবী ও বার্সা প্রতিনিধিরা। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, বার্সা সুয়ারেজের অ্যাটলেটিকোতে যোগ দেয়ার ব্যাপারে সম্মত হয়েছে। তবে মার্কা মনে করছে, দলবদলে এমন কিছু শর্ত থাকতে পারে যাতে অন্তত কিছুটা হলেও উপকৃত হয় বার্সেলোনা।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

চোটে পড়েছেন মাশরাফি

২১ অক্টোবর ২০২০

বাফুফে’র কাছে মাঠে ফুটবল ফেরানোটাই মুখ্য

২২ অক্টোবর ২০২০

বাংলাদেশ জাতীয় ফুটবল দল সর্বশেষ ম্যাচ খেলেছিল জানুয়ারিতে। ২৩শে জানুয়ারি বঙ্গবন্ধু কাপের সেমিফাইনালে বুরুন্ডির কাছে ...

‘এক ব্যক্তি একাধিক পদে নয়’ জানিয়ে প্রজ্ঞাপন

তোফাজ্জলকে দিয়ে শুরু

২২ অক্টোবর ২০২০

একজন ক্রীড়া সংগঠক একসঙ্গে একাধিক ক্রীড়া ফেডারেশনে গুরুত্বপূর্ণ পদে থাকতে পারবেন না- এমন সিদ্ধান্ত জানিয়ে ...

ছোট পর্দায় আজকের খেলা

২২ অক্টোবর ২০২০

আইপিএল ২০২০রাজস্থান-হায়দরাবাদ রাত ৮টা(স্টার স্পোর্টস, গাজী টিভি)উয়েফা ইউরোপা লীগইয়াং বয়েজ-রোমা রাত ...



খেলা সর্বাধিক পঠিত