বলিউডের ড্রাগচক্রে উঠে এলো দীপিকা পাড়ুকোনের নাম, তলব করতে পারে নারকোটিকস ব্যুরো

বিশেষ সংবাদদাতা, কলকাতা

ভারত ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৬:৩২

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হওয়ার পর ড্রাগচক্রের যে হদিস মিলছে তাতে একের পর এক বলিউড তারকার নাম জড়াচ্ছে। সারা আলি খান এবং রাকুলপ্রিত সিং এর পর এবার উঠে এলো বলিউডের বেতাজ সম্রাজ্ঞী দীপিকা পাড়ুকোনের নাম। রিয়ার একটি ড্রাগচ্যাটে দেখা যাচ্ছে কে এবং ডি নামের দুজন সম্পৃক্ত হয়েছিল। এই কে হল একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কর্মী কারিশমা। ডি হল দীপিকা পাড়ুকোন। কারিশমা আবার দীপিকার ম্যানেজারও। এই চ্যাটটি নারকোটিকস ব্যুরো উদ্ধার করে রিয়াকে জেরা করার সময়। চ্যাটে দেখা যাচ্ছে ডি কাতর অনুরোধ করছে কে এর কাছে একটি বিরল ড্রাগ এর জন্যে।
নারকোটিকস ব্যুরো মঙ্গলবারই কারিশমাকে ডেকে পাঠিয়েছে জেরার জন্যে। এই সপ্তাহেই ডেকে পাঠানো হতে পারে দীপিকা পাড়ুকোনকে। ব্যুরো মনে করছে, আন্তর্জাতিক ড্রাগচক্র জাঁকিয়ে বসেছে বলিউডে। তারা এই চক্র উদ্ঘাটন করতে বদ্ধপরিকর।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২০-০৯-২২ ২১:৪৩:৫৩

যে ঘটনার প্রেক্ষিতে নাম গুলি আসছে সেই ঘটনা বাদ দিলেও বলতে হয় হাতে কাচা টাকা পেলে ভারত উপমহাদেশে নব্য বিত্তবান ড্রাগে কিভাবে মজেছে। একদিকে একই দেশে মানুষ পেট ভরে খেতে পায় না। অন্য দিকে নব্য ভিত্তবান ড্রাগ (মাদক) খেয়ে বিলাসিতা করে জীবন ধ্বংস করছে।

আপনার মতামত দিন

ভারত অন্যান্য খবর

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন

চিকিৎসার জন্য ভারত সফরে আগ্রহীরা সঙ্গীসহ ভিসার আবেদন করবেন

২২ অক্টোবর ২০২০

রাহুল গান্ধী যা বললেন...

১৪ অক্টোবর ২০২০



ভারত সর্বাধিক পঠিত