করোনায় প্রাণ হারালেন স্বাধীন বাংলা ফুটবল দলের নওশের

স্পোর্টস রিপোর্টার

খেলা ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:৪৯



করোনা কেড়ে নিলো বাংলাদেশের ফুটবলের এক কিংবদন্তিকে। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন স্বাধীন বাংলা দলের ফুটবলার কে এন নওশেরুজ্জামান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ^াস করেন তিনি। এখবর নিশ্চিত করেছেন তার চাচাতো ভাই সাইদুজ্জামান। তিনি বলেন, ‘হাসপাতালে সোমবার রাত সাড়ে ৯টায় মারা গিয়েছেন ভাই।’ খ্যাতিমান এই স্ট্রাইকারকে দুই সপ্তাহ আগে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। নওশেরুজ্জামানের বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
চলতি মাসের প্রথম সপ্তাহে কোভিড-১৯ শনাক্ত হয় নওশেরুজ্জামানের। করোনায় আক্রান্ত হন তার স্ত্রীও।
বাড়িতে চিকিৎসা নিয়ে স্ত্রী সুস্থ হয়ে উঠলেও নওশেরের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু হাসপাতাল থেকে আর বাড়ি ফেরা হলো না তার।
তরুণ বয়সে তিনি যোগ দিয়েছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলে। দীর্ঘদিন মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছেন। সত্তর দশকে ঢাকার ফুটবলের অন্যতম তারকা ছিলেন তিনি। ফুটবলের পাশাপাশি ক্রিকেটও খেলেছেন। মোহামেডান ক্রিকেট দলের ওপেনার ছিলেন নওশের। তার প্রথম জানাজা মঙ্গলবার সকাল ১০টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এরপর মুন্সীগঞ্জে দ্বিতীয় জানাজা শেষে চাঁদপুরে দাফন করা হবে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

চোটে পড়েছেন মাশরাফি

২১ অক্টোবর ২০২০

বাফুফে’র কাছে মাঠে ফুটবল ফেরানোটাই মুখ্য

২২ অক্টোবর ২০২০

বাংলাদেশ জাতীয় ফুটবল দল সর্বশেষ ম্যাচ খেলেছিল জানুয়ারিতে। ২৩শে জানুয়ারি বঙ্গবন্ধু কাপের সেমিফাইনালে বুরুন্ডির কাছে ...

‘এক ব্যক্তি একাধিক পদে নয়’ জানিয়ে প্রজ্ঞাপন

তোফাজ্জলকে দিয়ে শুরু

২২ অক্টোবর ২০২০

একজন ক্রীড়া সংগঠক একসঙ্গে একাধিক ক্রীড়া ফেডারেশনে গুরুত্বপূর্ণ পদে থাকতে পারবেন না- এমন সিদ্ধান্ত জানিয়ে ...

ছোট পর্দায় আজকের খেলা

২২ অক্টোবর ২০২০

আইপিএল ২০২০রাজস্থান-হায়দরাবাদ রাত ৮টা(স্টার স্পোর্টস, গাজী টিভি)উয়েফা ইউরোপা লীগইয়াং বয়েজ-রোমা রাত ...



খেলা সর্বাধিক পঠিত