ধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক

অনলাইন ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৩:০২ | সর্বশেষ আপডেট: ৩:১৮

ধর্ষণে সহযোগিতার অভিযোগে মামলা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে। রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী লালবাগ থানায় এ মামলাটি দায়ের করেন। মামলায় মোট  চার জনেক আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগিতাকারী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে। লালবাগ থানার ওসি কেএম আশরাফ উদ্দীন মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলাটি আমরা খতিয়ে দেখছি। তদন্তের স্বার্থে আমরা আর কিছু বলতে চাচ্ছি না।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

mannan abdul

২০২০-০৯-২১ ১৯:০১:৫৯

আমরা এ নাটক কিছুতেই বিশ্্বাসম কিরনা ।   এটা ছাত্রলীগের নতুন একটা নাটক,  তারা যখন দেখল যে, নুরুর মুখ কিছুতেই বন্ধ করা সম্ভব নয়  আর তখনই একটা  দুশ্চরিত্রা মেয়েকে দিয়া এই নতুন নাটক সাজিয়েছে, সারা দেশের মানুষ খুব ভাল করেই জানে নুরুল চরিত্র কেমন,আমরা এটার জন্য তীব্র প্রতিবাদ জানাই।

আবুল কাসেম

২০২০-০৯-২১ ০৫:৩৪:৪৭

ধর্ষণের নয়, ধর্ষণের সহযোগিতার মামলা হয়েছে ডাকসুর সাবেক ভিপি নূরের বিরুদ্ধে। এই অভিযোগের নিরপেক্ষ ও সত্য সঠিক তদন্ত হওয়া আবশ্যক। অভিযুক্ত ও অভিযোগকারী কেউই অতিমানব, মহামানব বা ফেরেশতাও নন । ছাত্রসমাজে নূরের গ্রহণযোগ্যতা স্বাধীনতার পরে প্রায় কালোত্তীর্ণ। কয়েক বছর ধরে ছাত্র ছাত্রীরা মোটামুটি একটা শান্ত পরিবেশের মধ্যে রয়েছে। এটা ঘোলা পানিতে মাছ শিকারের অপরাজনীতি কিনা এবং ছাত্রসমাজকে উস্কে দিয়ে কেউ সামনের দিনগুলোকে অস্থির করতে চায় কিনা, তদন্তের দাবি রাখে। কারো নামে মিথ্যা অপবাদ সম্পর্কে আল্লাহ বলেন, "যে ব্যক্তি একটি অন্যায় কিংবা কোনো পাপ কাজ করলো, কিন্তু সে দোষ চাপিয়ে দিলো একজন নির্দোষ লোকের উপর, একাজের ফলে সে সাংঘাতিক একটি অপবাদ ও গুনাহের বোঝা নিজের ঘাড়ে উঠিয়ে নিলো।" সূরা আন নিসা-১১২। "বিনা দোষে যারা মুমিন পুরুষ ও নারীদের কষ্ট দেয় তারা মূলত মিথ্যা ও স্পষ্ট অপবাদের বোঝা বহন করে চলে।" সূরা আহযাব-৫৮। আল্লাহর বিধানের তোয়াক্কা না করে যারা নিজের খেয়াল খুশিমতো চলছে কেয়ামতের দিন তাদের অবস্থা হবে, "সেদিন তাদের ওলটপালট করে প্রজ্বলিত আগুনে রাখা হবে, সেদিন তারা বলবে, হায় কতোই না ভালো হতো আমরা যদি আল্লাহ ও রাসূলের আনুগত্য করে আসতাম। তারা আরো বলবে, হে আমাদের রব / মালিক, দুনিয়া জীবনে আমরা আমাদের নেতা ও বড়োদের কথাই মেনে চলেছিলাম। তোমার পথ থেকে তারাই আমাদের গোমরাহ করেছে। হে আমাদের রব আজ তাদেরকে তুমি দ্বিগুণ পরিমাণে শাস্তি দাও এবং তাদের উপর ভয়াবহ অভিশাপ পাঠাও। হে ঈমানদার লোকেরা তোমারা তাদের মতো হয়োনা যারা অর্থহীন অপবাদ দিয়ে মূসাকে (আ.) কে কষ্ট দিয়েছিলো.........." সূরা আহযাব ৬৬-৬৯। পৃথিবী নশ্বর। জীবন ক্ষণস্থায়ী। কেয়ামতর ভয়াবহ দিনে কেউ কারো সাহায্যকারী হবেনা, হতে পারবেওনা। কারো বোঝা কেউ বহন করবেনা। তাই কারো প্রতি অনুরাগ বা বিরাগের বশবর্তী না হয়ে বিষয়টির নিরপেক্ষ তদন্ত হওয়া আবশ্যক।

Md. Rasel

২০২০-০৯-২১ ০৪:৫৮:০৭

সরকার তার মুখ বন্ধ রাখার জন্য সাজানো নাটক শুরু করছে

সচেতন নাগরিক

২০২০-০৯-২১ ০৪:৩০:১৬

নুরুর উপ নির্বাচনের লড়াই ঠেকাতে এই মিথ্যা মামলা দিয়ে তাঁকে দৌড়ের মধ্যে রাখার চুড়ান্ত ব্যবস্থা করে ফেলেছে ক্ষমতাসীনরা ! হয়ত নির্বাচনের প্রচারে নুরুর নামে এই অপবাদ জোরেসোরে প্রচার করা হবে !!

muhammad

২০২০-০৯-২১ ১৭:২৩:৪০

what the hell !!! there is no doubt its 100% false & Secret plot!!!fuck all Conspiracy

amirhossainswapan

২০২০-০৯-২১ ০৪:২০:০০

ইট্্স ইম্ পসেবল

এ কে এম মহীউদ্দীন

২০২০-০৯-২১ ১৭:১৯:৩০

চমৎকার বাংলাদেশে চমৎকার কৌশল।

Abdur Razzak

২০২০-০৯-২১ ১৬:৪৫:৪৫

মিথ্যা বানোয়াট সাজানো

osi

২০২০-০৯-২১ ১৬:৩৯:২৯

I can't belive it, 100% False

Murad

২০২০-০৯-২১ ০৩:৩৪:৪৪

Standard AL practice

ফরিদ আহম্মেদ

২০২০-০৯-২১ ০৩:৩১:৫০

সোনার বংলায় ভাল মানুষের এই পরিণতিই হবে।

মোঃ রবিউল ইসলাম

২০২০-০৯-২১ ১৬:২৯:৩৭

আমরা সবই বুঝি কিন্তু আবার বুঝেও বুঝি না

Munir Hossain

২০২০-০৯-২১ ০৩:২৪:১৪

এই কথা শোনে শয়তান ও চিন্তায় আছে। কারণ এই সরকার যা শুরু করেছে ভবিষ্যতে শয়তান ব‍্যাকার হয়ে যাবে।

Sakhawat

২০২০-০৯-২১ ১৬:২৪:০৬

আর কত নাটক দেখব..?

Shahara

২০২০-০৯-২১ ১৬:০৭:০৯

হাস্যকর!

bahadur

২০২০-০৯-২১ ০৩:০২:৩৪

ভালো মানুষের চারিত্রিক হনন করার খারাপ অস্ত্র নারী কেলেককারি

গ্রিন বাংলা পেপারস

২০২০-০৯-২১ ১৬:০০:২৮

নুরুর মুখটা বন্ধ করতে সাজানো নাটক

মিথ্যা বানোয়াট সাজ

২০২০-০৯-২১ ১৫:৫২:৩২

মিথ্যা বানোয়াট সাজানো,হাস্যকর !

Khokon

২০২০-০৯-২১ ০২:৪৯:৪৩

যুগের বিবর্তনে সঙ্গে ধর্ষনের ও বিবর্তন হতো চলছে। আগের দিনে ধর্ষণ হতো ইচ্ছের বিরুদ্ধে অথবা একটা অবিবাহিত নারীকে তার বিয়ের পূর্বে কোন পুরুষ দ্বারা তার চরিত্রকে কলুষিত করলে,তাকে ধর্ষণ বলাহত। এবং তা যদি সমাজে প্রকাশ পায় পরিবারের দ্বারা অথবা মেয়ে দ্বারা, আর এখন ধর্ষণ মানে উভঁয় পক্ষ অনেক দিন enjoy করার পর যদি উভয়ের মধ্যে কোনও মত পার্থক্য দেখা দেয়, অথবা enjoy ment পর সার্থ বা ফয়দা লুটানোর ইচছা হয় সে জন্যই ধর্ষণ বলে জারি করে । এটাও কি এর একটা অংশ ?

Md. Omar Faruk

২০২০-০৯-২১ ১৫:৪৩:৪০

Rotten Politics

জসিম উদ্দীন

২০২০-০৯-২১ ০২:৩৭:২৮

ও তাই!!!! নুরু এত খারাপ??? ছেলেটা বদমাশ (জনগন যা ভাবছে বলে মনে করে আওয়ামীলীগ )। আল্লাহ এই স্বৈরাচারের হাত থেকে নুরু, জনগণ ও দেশকে রক্ষা কর (জনগন আসলে যা ভাবছে)।

Md.Limon Rahman

২০২০-০৯-২১ ১৫:২৯:৫৩

মিথ্যা বানোয়াট সাজানো

robin

২০২০-০৯-২১ ০২:২২:৩৪

মিথ্যা বানোয়াট সাজানো

নুমান আহ মদ

২০২০-০৯-২১ ০২:২১:১১

কালার করার রাজনীতি শুরু, নীতির উপর অবিচ ল থেক ভাই নূরু,

Md Monowar Hossen

২০২০-০৯-২১ ১৫:১৬:৫০

হাস্যকর!!!

A ,R ,Sarker

২০২০-০৯-২১ ০২:১২:৫১

A great conspiracy.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মৃত্যু ৫৭০০ ছাড়ালো

একদিনে করোনায় প্রাণ গেলো ২৪ জনের, শনাক্ত ১৫৪৫

২১ অক্টোবর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত



বসনিয়ার জঙ্গলে বাংলাদেশিদের মানবেতর জীবন

বেঁচে থাকা দায়, তবুও দেশে ফিরতে নারাজ