৪ বলে ৪ উইকেট আফ্রিদির, সবগুলোই ক্লিন বোল্ড! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক

খেলা ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ৯:০০

আরব আমিরাতে যখন বিশ্বসেরা তারকাদের আসর বসিয়েছে আইপিএল, বাবর আজম-শাহীন আফ্রিদিরা তখন খেলছেন ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টে। কারণ আইপিএলে খেলার সুযোগ নেই পাকিস্তানি ক্রিকেটারদের। আইপিএলে সুযোগ পেলে কী করতে পারতেন, ভাইটালিটি ব্লাস্টে কিছুটা নমুনা দেখাচ্ছে তারা। গত সপ্তাহেই বিস্ফোরক সেঞ্চুরি হাঁকান বাবর। এবার ৪ বলে ৪ উইকেট নিলেন শাহীন আফ্রিদি। সবগুলোই ক্লিন বোল্ড!

রোববার হ্যাম্পশায়ারকে বলতে গেলে একাই জিতিয়েছেন বাঁহাতি পেসার শাহীন আফ্রিদি। হ্যাম্পশায়ারের দেয়া ১৪২ রানের লক্ষ্য তাড়া করতে নামা মিডলসেক্সের শেষ ৪ ওভারে প্রয়োজন ছিল ৩৭ রান। ক্রিস উডের এক ওভারেই ১৪ রান তুলে ম্যাচটা বাগে নিয়ে আসে দলটি।
তবে ১৮তম ওভারে বল হাতে নিয়ে মিডলসেক্সকে তছনছ করে দেন আফ্রিদি। নিজের চতুর্থ ওভারের তৃতীয়, চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ বলে তুলে নেন উইকেট।

ইনিংসের সর্বোচ্চ স্কোরার সিম্পসনকে বোল্ডের মধ্য দিয়ে শুরু আফ্রিদির তাণ্ডব। এরপর তিনি সাজঘরে ফেরান স্টিফেন ফিনকে। আর শ্রীলঙ্কান থিলান ভালাল্লাভিতাকে বোল্ড করে পূর্ণ করেন হ্যাটট্রিক। চতুর্থ বলে টিম মুরতাগের স্টাম্প ভেঙে ম্যাচের ইতি টানেন আফ্রিদি। ৪ ওভারে ১৯ রানে তার শিকার ৬ উইকেট। টি-টোয়েন্টিতে হ্যাম্পশায়ারের হয়ে এটিই সেরা বোলিং ফিগার। ম্যাচটা হ্যাম্পশায়ার জিতেছে ২০ রানে। তবে নিজেদের গ্রুপের তলানিতে থেকে টুর্নামেন্ট শেষ করেছে দলটি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ম নাছিরউদ্দীন শাহ

২০২০-০৯-২১ ০২:১৮:১৬

ভারতীয় মানুষের ক্রিড়া মন মানুষিকতা পরিবর্তন করতে হবে। পাকিস্তানের সাথে বাংলাদেশের যুদ্ধ হয়েছিল ত্রিশলক্ষ মানুষ শহীদের বিনিময়ে আজ কের বাংলাদেশ। আমরা পাকিস্তানের সাথে ক্রিকেট খেলছি। ক্রিকেট ফুটবল আন্তর্জাতিক সব ক্রিড়া অনুষ্ঠান রাজনীতির বাহিরে রাখতে হবে বাংলাদেশ থেকে শিক্ষা নিন। পাকিস্তানীরা থাকলে উক্তেজনা সৌন্দর্য বেশী থাকতো আইপিএলে এই সত্যিটি ক্রিকেট ইন্ডিয়াকে অবশ্যই বুঝা উচিত।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

৪৭ বছর পর নিজ মাঠে লেস্টারের কাছে হার আর্সেনালের

২৭ অক্টোবর ২০২০

ইংলিশ প্রিমিয়ার লীগে গত রোববার রাতে লেস্টার সিটির কাছে ১-০ গোলে পরাজিত হয় আর্সেনাল। ৪৭ ...

বার্সেলোনা ম্যাচ নিয়ে উদ্বিগ্ন নয় জুভেন্টাস

২৭ অক্টোবর ২০২০

উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ মহারণে আসছে বুধবার বার্সেলোনার মুখোমুখি হবে জুভেন্টাস। এর আগে হোঁচট খেলো ইতালিয়ান ...

ছোট পর্দায় আজকের খেলা

২৭ অক্টোবর ২০২০

আইপিএল ২০২০হায়দরাবাদ-দিল্লি রাত ৮টা(স্টার স্পোর্টস, গাজী টিভি)উয়েফা চ্যাম্পিয়ন্স লীগলোকোমটিভ মস্কো-বায়ার্ন রাত ...



খেলা সর্বাধিক পঠিত